বড় খবর

“করোনা পকোড়া”! একঘেয়েমি বন্দিদশা কাটাতে নতুন উপায়

ভাইরাসের গঠনকে নকল করে পকোড়া বানানোর পারদর্শীতার প্রশংসা করেছেন নেট নাগরিকরা।

করোনা ভাইরাসের প্রকোপে ঘরবন্দি বিশ্বের মানুষ। রোজনামচা থেকে অনেকটা দুরে এখন তাঁরা। কী করলে দিন ভালো যাবে? একটানা ঘরে থাকার অভ্যাস চলে গিয়েছে। সোশাল মিডিয়ায় দেখা গিয়েছে, ওয়েব সিরিজের পাশাপাশি গান বাজনা আঁকা নিয়েও ব্যস্ত থাকছেন আমজনতা। কিন্তু, দিনের পর দিন এই বন্দিদশা একঘেয়ে হয়ে উঠছে মানুষের কাছে। অনেকেই অবশ্য বাড়িতে থাকার সুখকে ভালোভাবে কাজে লাগাতে পেরে বেশ খুশি। পরিবারকে সময় দেওয়া যাচ্ছে বলেও জানিয়েছেন অনেকে।

সম্প্রতি, কণিষ্ক নামের এক টুইটার ব্যবহারকারী জানিয়েছেন যে তিনি পরিবারকে খাওয়ানোর জন্য পকোড়া রান্না করেছেন। সেই পকোড়ার আকৃতি ভাইরাল সোশাল মিডিয়ায়।

বলা চলে একঘেমেয়ি কাটাতেই এই উপায় বের করেছেন তিনি। কোনো বিশিষ্ট রেসিপির কথা তিনি জনাননি, তবে পকোড়ার আকার করোনা ভাইরাসের মতো। কণিষ্ক জেসেকারা নামের এই টুইটার ব্যবহারকারী সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন সেই ছবি। এই অভিনব ভাবনা চিন্তা দেখে রসিকতায় মেতেছেন নেট নাগরিকরা। ভাইরাসের গঠনকে নকল করে পকোড়া বানানোর পারদর্শীতার প্রশংসা করেছেন তাঁরা। তবে অনেকেই মনে করছেন, এটি ফোটোশপ করে বানানো হয়েছে। তাঁর হাতের মুন্সিয়ানা নয়। এমনভাবে বানানো সম্ভব না বলেও জানিয়েছেন অনেকে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronaoutbreak pokora look like virus viral and trending news

Next Story
স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাল চিন, বহুতলের দেওয়ালে জ্বলে উঠল তাঁদের মুখ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com