লোহার রড নিয়ে তেড়ে এল স্ক্রিনিং করতে আসা স্বাস্থ্যকর্মী দিকে…তারপর

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের এমন ভয়াবহ পরিস্থিতির মধ্যে পড়তে দেখে শিউরে উঠছে গোটা দেশ।

By: Kolkata  Updated: April 2, 2020, 07:04:59 PM

করোনা সন্দেহে দু-জন রোগীর হদিশ পাওয়া গিয়েছিল এলাকায়। সেই রোগী আদৌ করোনা আক্রান্ত কি না তা পরীক্ষা করতে গিয়েছিলেন স্বাস্থ্যকর্মীরা। কিন্তু, পরীক্ষা তো দূর, জনতার রোষের মুখে পড়লেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। জানা গিয়েছে, বুধবার এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের টাট পাট্টি বাখাল এলাকায়।

সংবাদ সংস্থা মারফত জানা গিয়েছে, এলাকার বাসিন্দাদের স্ক্রিনিংয়ের জন্য গিয়েছিলেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। সেখানে তাদের ওপর চড়াও হয় এলাকার বাসিন্দার। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে তেড়ে যায় তাদের দিকে। ভিডিওতে দেখা যাচ্ছে, নীল রঙের পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) পরে ওই এলাকায় যান স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকরা। সেখানে তাঁদের লক্ষ্য করে ইট পাটকেলও ছোড়া হয়।

মিনিট খানেকের ওই ভিডিয়োয় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের এমন ভয়াবহ পরিস্থিতির মধ্যে পড়তে দেখে আঁতকে উঠছে নেট নাগরিকরা। কিন্তু, ঘটনাস্থলে ঠিক কী ঘটেছিল তা স্পষ্টভাবে জানা যায়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Coronavirus outbreak in india madhya pradesh health workers were attacked by mob

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সারদাকর্তার পত্রবোমা
X