বড় খবর

প্রতিবাদকে দৃঢ় করতে মিছিলের মাঝেই বিয়ে করলেন কৃষ্ণাঙ্গ যুবক যুবতী

পুলিশের বর্বরতার বিরুদ্ধে প্রতিবাদের প্ল্যাকার্ড ধারণকারী জনতা করতালি দিয়ে তাদের শুভেচ্ছা জানিয়েছে। সেই ভিডিও অজস্র নেটিজেনদের হাতে ভাইরাল।

মিছিলে পালন বিয়ের অনুষ্ঠান

‘কালোদের বাঁচার অধিকার আছে’, প্ল্যাকার্ড উঁচিয়ে মিছিলে হাঁটছে আট থেকে আশি। তাদের দাবি বন্ধ করতে হবে প্রতিহিংসা ও বর্ণবৈষম্য। এই প্রতিবাদকে দৃঢ় করতে মিছিলের মধ্যেই বিয়ে করলেন এক যুবকযুবতী। প্রতিবাদের অগ্নিগর্ভ মিছিল হঠাৎই পরিণত হলো ওয়েডিং রিসেপশনে। শনিবার ওই যুবক-যুবতী মিছিলে পা মিলিয়ে ছিলেন। এই উত্তাল সময়ে তারা তাদের সংহতি প্রকাশ করতে, বিয়ে করার মতো সিদ্ধান্ত নেয়।

এই ঘটনা সোশ্যাল মিডিয়ার দরবারে আসামাত্রই ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। যা দেখে, অনাবিল তৃপ্তি পাচ্ছে কালো চামড়ার মানুষ এমনটাই জানিয়েছেন নেটিজেনরা। গোটা বিশ্ব তাদের শুভেচ্ছা বার্তা দিচ্ছে সোশ্যাল মিডিয়া মারফত।

তবে এদিন যে তাদের বিয়ে তা বহুদিন আগে থেকেই নির্ধারিত ছিল। কিন্তু জর্জ ফ্লোয়েদের মৃত্যু তাদের ভাবাতে থাকে। পাশাপাশি করোনা ভাইরাস এর জেরে বাতিল করতে হয় বিয়ের অনুষ্ঠান। তাই তারা সিদ্ধান্ত নেয় প্রতিবাদের মাঠেই গাঁটছড়া বাঁধবেন তারা।

শনিবার রাস্তা ধরে এগিয়ে যাওয়া অগ্নিগর্ভ মিছিল হঠাৎই পরিণত হয় বিয়ের আমেজে। পুলিশের বর্বরতার বিরুদ্ধে প্রতিবাদের প্ল্যাকার্ড ধারণকারী জনতা করতালি দিয়ে তাদের শুভেচ্ছা জানিয়েছে। সেই ভিডিও অজস্র নেটিজেনদের হাতে ভাইরাল।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Couple celebrates wedding amid black lives matter protest in philadelphia bride says empowering moment

Next Story
দিনের সেরা ভাইরাল খবর: মাছের বিয়ার খাওয়া থেকে কোরেন্টাইন সেন্টারে রাঁধুনির আনন্দ বিতরণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com