scorecardresearch

বড় খবর

জমা জলে স্কুটি নিয়ে ম্যানহোলে হুড়মুড়িয়ে পড়লেন দম্পতি, ভিডিও ভাইরাল!

এই মর্মান্তিক ঘটনার ভিডিও ভাইরাল হতেই শিউরে উঠেছেন নেটিজেনরা।

Uttar Pradesh, Manhole, viral video
জলমগ্ন রাস্তায় স্কুটি করে যাওয়ার সময় এক দম্পতি পড়ে যান রাস্তার ধারে থাকা খোলা ম্যানহোলে

প্রবল বর্ষণে জলমগ্ন উত্তর প্রদেশের আলিগড়।  জলমগ্ন রাস্তায় স্কুটি করে যাওয়ার সময় এক দম্পতি পড়ে যান রাস্তার ধারে থাকা খোলা ম্যানহোলে। মর্মান্তিক এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর অনুসারে জানা গিয়েছে স্কুটিটি চালাচ্ছিলেন উত্তরপ্রদেশ পুলিসের এক আধিকারিক। পিছনে বসে ছিলেন তাঁর স্ত্রী। দুজনেই যাচ্ছিলেন ডাক্তার দেখাতে। রাস্তার ধারে স্কুটি পার্কিংয়ের সময় ঘটে এই বিপত্তি। ক্লিপটি মূলত একজন স্থানীয় সাংবাদিক দ্বারা শেয়ার করা হয়, তারপরই এটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে জলমগ্ন রাস্তায় স্কুটি চালাচ্ছিলেন এক ব্যক্তি, পিছনেই বসে রয়েছে তার স্ত্রী। রাস্তার পাশেই স্কুটি টি পার্কিং করাতে গেলেই স্কুটির সামনের চাকা পড়ে খোলা ম্যানহোলে। মুহুর্তেই মধ্যেই স্কুটি সমেত দম্পতি উল্টে পড়েন। তাদের সাহায্যের জন্য স্থানীয় মানুষজন এগিয়ে আসেন, যদিও স্কুটি টিকে আরও খুঁজে পাওয়া যায়নি বলেই স্থানীয় মানুষজন জানিয়েছেন।

আরও পড়ুন: [একঝাঁক পড়ুয়ার সঙ্গে নেচে নেটিজেনদের হৃদয় জিতলেন সরকারি স্কুলের শিক্ষিকা]

এই মর্মান্তিক ঘটনার ভিডিও ভাইরাল হতেই শিউরে উঠেছেন নেটিজেনরা। ম্যানহোলটিকে ভূগর্ভস্থ পার্কিং লট বলে অভিহিত করেছেন অনেকেই। সেই সঙ্গে আলিগড়ের রাস্তায় জমা জলকে ‘প্রধানমন্ত্রী সুইমিং পুল যোজনা’বলেও উল্লেখ করেছে একজন ইউজার।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Couple driving on flooded street falls into manhole