scorecardresearch

বড় খবর

ফটশ্যুটে মশগুল, কাদায় পড়ে গেলেন নবদম্পতি, ছবি দেখে হেসে খুন নেটিজেনরা

রীতিমত অপ্রস্তুতে পড়ে যান তরুণী।

ফটশ্যুটে মশগুল, কাদায় পড়ে গেলেন নবদম্পতি, ছবি দেখে হেসে খুন নেটিজেনরা
ফটশ্যুটে মশগুল, কাদায় পড়ে গেলেন নবদম্পতি

বর্তমান সময়ে বিয়ের আগে প্রিওয়েডিং ফটো শ্যুটের চল বেশ ট্রেন্ডি। এখন প্রায় সকলেই বিয়ের আগে প্রিওয়েডিং ফটোশ্যুট সেরে রাখেন। সম্প্রতি প্রিওয়াডিং ফটোশ্যুটের সময় এক দম্পতি পাক ভর্তি কাদায় পড়ে গিয়েছিলেন, এবং তাদের শ্যুটের সেই দিনটি নষ্ট হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই কাদামাখা ছবি। জানা যায়, কাজাকিস্তানের এক নব দম্পতি বিয়ের আগে সুন্দর একটি লোকেশন বেছে নিয়েছিলেন প্রিওয়েডিং শ্যুটের জন্য। 

কিন্তু দুর্ঘটনা বশত পা পিছলে দুজনেই পড়ে যান, কাদা ভর্তি পাকে। আর সেই ছবি ভাইরাল হতেই তা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। জানা গিয়েছে তরুণীর নাম কামিলা। তিনি ফটশ্যুটের জন্য সুন্দর একটি অফ-শোল্ডার গাউন পরেছিলেন। অন্যদিকে তরুণের নাম মুরাত। তিনিও ওয়েডিং শ্যুটের জন্য একটি কালো শ্যুট পরেছিলেন। তারা দুজন সুন্দর একটি পাহাড়ি লোকাশনকে বেছে নিয়েছিলেন শ্যুট করার জন্য।

ফটোসেশনে এতটাই মশগুল হয়ে পড়েছিলেন দুজনেই, হটাত করেই পা পিছলে একটি কাদা ভর্তি পাকের মধ্যে পড়ে যান। আর তাতে তাদের দুজনের ফটোসেশনের মুহূর্ত একেবারেরই বিষাদে ভরে ওঠে। রীতিমত অপ্রস্তুতে পড়ে যান তরুণী। এদিকে তাদের এই মুহূর্তকে ফ্রেমবন্দি করেন ওয়েডিং ফটোগ্রাফার অস্কার বু-মাগার। এরপর তিনি তা আপলোড করেন ইন্সটাগ্রামে। আর তা শেয়ার হতেই দ্রুত ভাইরাল হয়। অনেকেই এই ছবিতে নানা মজার কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, ওয়েডিং ফটোশ্যুটের বিরল মুহূর্ত। অন্যদিকে অপর এক ইউজার লিখেছেন, দম্পতিকে কাদা মাখা অবস্থায় দারুণ লাগছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Couple falls in muddy puddle during wedding photoshoot