scorecardresearch

বড় খবর

ফোন ভাঙা ইস্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, রোনাল্ডোকে নতুন ফোন কিনে দেওয়ার বার্তা

অনেকেই ঘটনা প্রসঙ্গে লিখেছেন সুপারস্টারের উচিত ভক্তকে একটি নতুন ফোন কিনে দেওয়া।

ফোন ভাঙা ইস্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, রোনাল্ডোকে নতুন ফোন কিনে দেওয়ার বার্তা
এক ভক্তের ফোন আছড়ে ভেঙে ফেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে এভার্টনের বিপক্ষে হারার পর ড্রেসিং রুমে যাওয়ার পথে এক ভক্তের ফোন আছড়ে ভেঙে ফেলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পরে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন এই তারকা। এই ঘটনার পরেই এমন ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা। অনেকেই ঘটনা প্রসঙ্গে লিখেছেন ‘সুপারস্টারের উচিত ভক্তকে একটি নতুন ফোন কিনে দেওয়া’।

ম্যাচ হারের কারণে মেজাজ রেগেমেগে আগুন। তার ওপর পা রক্তাক্ত। মাঠ থেকে বের হওয়ার পথে দেখা যায় তাকে খুঁড়িয়ে হাঁটতে। এ সময় একটি অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটিয়ে বসেন রোনাল্ডো। মাঠ থেকে বের হওয়ার সময় টানেলের মুখে এক তরুণ ভক্তের মোবাইল আছাড় দিয়ে ভেঙে ফেলে দেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো লিখেছেন, ‘খুব বাজে পরিস্থিতির মোকাবিলা করার কারণে আবেগ সামলাতে পারিনি। তবে যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে এবং নান্দনিক এই খেলাকে ভালোবাসে যে তরুণরা, তাঁদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।’ সেই সঙ্গে নিজের এই আচরণের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে তীব্র ক্ষোভ জন্মেছে নেটিজেনদের মধ্যে। ঘটনার তীব্র নিন্দা করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেটিজেনরা বলেছেন, একজন ভক্তের সঙ্গে এমন আচরণ কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। তার উচিত ভক্তকে নতুন ফোন কিনে দেওয়া। ক্লাবের তরফে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে, তারা এই ঘটনা সম্পর্কে সচেতন এবং তদন্তে সব রকম ভাবে সাহায্য করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo slapping phone everton manchester united