scorecardresearch

বড় খবর

হাড্ডাহাডি লড়াই, ২৫ সেকেণ্ডেই কচি বাচ্চাকে গিলে খেল প্রকাণ্ড কুমির, ভিডিও দেখে আঁতকে উঠবেন

ভিডিওটি গত বছর ইউটিউবে পোস্ট করা হলেও তা আবারও ভাইরাল হয়ে যাচ্ছে ইন্টারনেটে।

হাড্ডাহাডি লড়াই, ২৫ সেকেণ্ডেই কচি বাচ্চাকে গিলে খেল প্রকাণ্ড কুমির, ভিডিও দেখে আঁতকে উঠবেন

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বন্যপ্রাণী সম্পর্কিত হাজার হাজার ভিডিও শেয়ার করা হয়, যার মধ্যে অনেক ভিডিও কুমিরেরও রয়েছে। কুমির হল মাংসাশী এবং মাছ, ব্যাঙ, পাখি ইত্যাদি শিকার করে। যখন শিকার পাওয়া যায় না, কখনও কখনও এই কুমিরগুলি নরখাদক হয়ে ওঠে এবং তাদের পেটের খিদের জ্বালায় একে অপরকে খায়। বেশিরভাগ ক্ষেত্রেই ছোট কুমিরকে তাদের শিকারে পরিণত করে প্রাপ্তবয়স্ক কুমির। এমনই একটি ভিডিও ফুটে উঠেছে একটি প্রাপ্তবয়স্ক কুমির একটি বাচ্চা কুমিরকে তার শিকারে পরিণত করছে।

এমনই এক দুর্লভ ভিডিও অনলাইনে সামনে এসেছে, যা দেখলে যে কেউ হতবাক হয়ে যাবেন। ভিডিওটিতে আপনি দেখতে পাবেন যে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ছোট কুমিরটি বড় কুমির খেয়ে ফেলে। এই ভাইরাল ভিডিওটি দক্ষিণ আফ্রিকার, যেখানে আপনি একটি প্রাপ্তবয়স্ক কুমির একটি ছোট কুমিরের বাচ্চাকে শিকার করতে দেখেছেন।

আরও পড়ুন: [ স্টান্টে মজে বাবা-ছেলে, চোখ কপালে নেটপাড়ার, দেখুন ভিডিও ]

ক্রুগার ন্যাশনাল পার্কে মার্স জ্যাকবস এবং স্টেফান কাঙ্গিসার তাদের ক্যামেরায় এই অস্বাভাবিক দৃশ্যটি বন্দী করেছেন। এই ভিডিওটি গত বছর ইউটিউবে পোস্ট করা হলেও তা আবারও ভাইরাল হয়ে যাচ্ছে ইন্টারনেটে। এখন পর্যন্ত এই ভাইরাল ভিডিওটি ২৭ লক্ষের বেশি ভিউ পেয়েছে এবং পাশাপাশি ভিডিওটি লক্ষ লক্ষ লাইকও সংগ্রহ করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Crocodile fights and eats baby crocodile video goes viral