বড় খবর

আহত নকশালকর্মীকে রক্ত দিলেন সেনা বাহিনীর জওয়ান, নেট দুনিয়ায় ভাইরাল হল ছবি

কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর টুইটার হ্যান্ডেল মারফত জানা গিয়েছে রাজকমলের মনে হয়েছে, একজন ভারতীয়কে সাহায্য করাই তার প্রাথমিক কর্তব্য।

দুজনেই কাজ করেন ‘দেশ’-এর জন্য। ফারাক একটাই। ‘দেশ’ শব্দটা যে অর্থ বহন করে দুজনের কাছে, তার মাঝে জমিন আসমান ব্যবধান। একজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। আরেকজন নকশালকর্মী। আপাত দৃষ্টিতে বিরোধী পক্ষই। কিন্তু একজনের বিপদে পাশে এসে দাঁড়ালেন আরেকজন।


সম্প্রতি ঝাড়খণ্ডে কেন্দ্রীয় বাহিনী এবং নকশাল, দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে এক নকশালকর্মী আহত হন। ঘটনাস্থল থেকে আহত নকশাল কর্মীকে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, শতায়ু হলে তবেই মিলবে ধূমপানের ছাড়পত্র

রাঁচির রাজেন্দ্র ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এর চিকিৎসকেরা জানান হাসপাতালে ভর্তি হওয়া কর্মীর রক্তক্ষরণ হয়েছে। তাঁকে রক্ত দেওয়ার প্রয়োজন রয়েছে। চিকিৎসকের কথা শুনে এগিয়ে এগিয়ে আসেন সিআরপিএফ-এর ১৩৩ ব্যাটেলিয়নের কনস্টেবল রাজকমল।

কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর টুইটার হ্যান্ডেল মারফত জানা গিয়েছে রাজকমলের মনে হয়েছে, একজন ভারতীয়কে সাহায্য করাই তার প্রাথমিক কর্তব্য। নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে সেই ছবি এবং পোস্ট। ক্ষুদ্র দেশপ্রেমের উর্ধে গিয়ে সেনাবাহিনীর যে ভাবে প্রাণে বাঁচিয়েছেন , দেশের মানুষ রীতিমত আপ্লুত তাতে।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Crpf jawan donates blood to naxal worker73171

Next Story
‘কন্যাদান করব না’, বাঙালি বিয়ের ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com