নতুন গাড়ি কিনেই ধাক্কা রেলিংয়ে, বরাত জেরে প্রাণে বাঁচলেন চালক, দেখুন ভিডিও

গাড়ি ডেলিভারির পরই দুর্ঘটনা, নতুন মাহিন্দ্রা গাড়ি কিনে শো’রুম থেকে বেরোনোর সময় শোরুমের গ্লাস ও রেলিং ভেঙে ফেললেন চালক।

গাড়ি ডেলিভারির পরই দুর্ঘটনা, নতুন মাহিন্দ্রা গাড়ি কিনে শো’রুম থেকে বেরোনোর সময় শোরুমের গ্লাস ও রেলিং ভেঙে ফেললেন চালক।

 সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি এক গাড়ি দুর্ঘটনার ছবি এবং ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নতুন গাড়ি শো’রুম থেকে কিনে বেরোনোর সময় তা সজোরে ধাক্কা মারে শো’রুমের সামনের রেলিংয়ে। আর তাতে করে ভেঙ্গে যায়, রেলিংটি। গাড়িটি প্রায় ঝুলতে থাকে।

গাড়ি ডেলিভারির পরই দুর্ঘটনা, নতুন মাহিন্দ্রা গাড়ি কিনে শো’রুম থেকে বেরোনোর সময় শোরুমের গ্লাস ও রেলিং ভেঙে ফেললেন চালক। মাথায় হাত গাড়ির মালিকের। এমনই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এর আগে আমরা অনেক বারই দেখেছি গাড়ি ডেলিভারি নিতে গিয়ে বড়সড় বিপত্তি। আবারও সেই একই কাণ্ড ঘটল। এবারে ঘটনাস্থল বেঙ্গালুরু। আর গাড়িটি মাহিন্দ্রা থার (Mahindra Thar)।

 ডেলিভারি নেওয়ার পরে ব্র্যান্ড-নিউ মাহিন্দ্রা থার গাড়িটি শোরুম থেকে বের করার সময়ই বিপত্তি ঘটল। আর একটু হলে নীচেই পড়ে যেত বিশালাকার সেই মাহিন্দ্রা থার। গাড়ি কিনতে যাওয়ার আগে থাকে নানান প্ল্যানিং, কোন রঙের গাড়ি কিনবেন, গাড়ি চালিয়ে কে নিয়ে আসবেন ইত্যাদি। তবে নতুন গাড়ি এভাবে দুর্ঘটনায় পড়লে বাড়ির সদস্যদের মনের যে কী হাল হয়, তা সকলেরই জানা।

YouTube Poster

 ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনার সময় অর্থাৎ গাড়িটি যখন শোরুমের রেলিং ভেঙে ফেলছে, তখনও চালকের আসনে একজন রয়েছেন। আর তার পরে পিছিয়ে গিয়ে আবার শোরুমের গ্লাসও ভেঙে ফেলে গাড়িটি। চালকের সৌভাগ্য যে, শোরুমে একটি রেলিং ছিল, না হলে সেই গাড়ি নিয়ে সোজা নীচে পড়তেন! তাতে গাড়িরও দফারফা হত আর চালককেও যেতে হত হাসপাতালে। আসলে মাহিন্দ্রা থার একটি অটোমেটিক গাড়ি।

মূলত ব্রেক এবং অ্যাক্সিলেটার প্যাডেলের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন গাড়ির ড্রাইভার বা কাস্টমার। আর সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। আর নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারেন সামনের রেলিংয়ে। সামনে কেউ না থাকায় বড় বিপদ এড়ানো গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Customer drives brand new mahindra thar through showrooms glass just after delivery

Next Story
Tsunami in Tonga: ২৭ ঘণ্টা জলে ভেসে, সাক্ষাৎ মৃত্যুকে হার মানালেন বাস্তবের ‘অ্যাকুয়াম্যান’