scorecardresearch

বড় খবর

বাবার কোলে বসেই ঘুমের দেশে একরত্তি, নাকডাকায় চক্ষুচড়কগাছ, দেখুন Viral Video

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে….

বাবার কোলে বসেই ঘুমের দেশে একরত্তি, নাকডাকায় চক্ষুচড়কগাছ, দেখুন Viral Video

বাবার কোলে বসেই ঘুমিয়ে পড়ল একরত্তি, নাক ডাকায় চক্ষুচড়কগাছ নেটপাড়ার। ভিডিও দেখে রীতিমত হতবাক ব্যবহারকারীরা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বাচ্চাদের নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হয়। সেই সব ভিডিওগুলি এতটাই সুন্দর যা সোশ্যাল মিডিয়া ইউজারদের মন জয় করে নেয়। সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে। যেখানে এক শিশুকে তার বাবাকে বিরক্ত করতে করতেই কোলে ঘুমিয়ে নাক ডাকতে দেখা গিয়েছে।

আমরা প্রায়ই দেখি ছোট বাচ্চাদের নানান আচরণ সকলের মন জয় করে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুটিকে তার বাবাকে অনবরত বিরক্ত করে চলেছে। কিছুতেই বাবাকে কাজ করতে দিচ্ছে না। এমন সময়ে হঠাৎ করেই বাবার কাজের টেবিলে মাথা রেখে ঘুমিয়ে পড়ে রীতিমত নাক ডাকতে শুরু করে একরত্তি।

ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে Sveriges Rollygust Barn-এর অ্যাকাউন্ট থেকে। এই ভিডিওতে, একটি সুন্দর ‘ছোট্ট শিশুকে’ তার বাবার কোলে বসে টেবিলে মাথা রেখে ঘুমোতে দেখা যাচ্ছে। এমন সময় শিশুটির নাক ডাকার আওয়াজ শুনে থমকে গিয়েছেন ব্যবহারকারীরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। খবর লেখার সময় পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ৩৪ মিলিয়নেরও বেশি ভিউ এবং ১.৬ মিলিয়নেরও বেশি লাইক পেয়েছে। ব্যবহারকারীরা ভিডিওটি দেখে রীতিমত হতবাক।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cute baby fell asleep on father lap video goes viral