scorecardresearch

গিটার হাতে ঘুমপাড়ানি গান, পিতৃস্নেহের মিষ্টি ভিডিও ভাইরাল

খবর লেখা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ৩ লাখ ১২ হাজারের বেশি ভিউ পেয়েছে।

গিটার হাতে ঘুমপাড়ানি গান, পিতৃস্নেহের মিষ্টি ভিডিও ভাইরাল

ছোট বাচ্চারা সবসময়ই সকলের প্রিয়। পরিবারের সকলের ভালোবাসা আদরে কেটে যায় শৈশবের দিনগুলি। বাড়ির বড়দের প্রায়ই দেখা যায় শিশুদের ঘুম না আসলে ঘুমপাড়ানি গান গেয়ে ঘুম পাড়ানোর চেষ্টা করতে। সুন্দর সুন্দর গল্প-গানে ভুলিয়ে শিশুদের ঘুম পাড়িয়ে দেওয়ার কাজটা শক্ত হাতেই সামলান বাড়ির মা-দিদিমারা। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি, ব্যবহারকারীদের মন জয় করছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যেখানে একজন বাবাকে তার সন্তানকে ঘুম পাড়ানোর জন্য গিটার বাজানোর সঙ্গে সঙ্গে ঘুমপাড়ানি গান গাইতে দেখা যাচ্ছে। ভিডিওটি নেটিজেনদের হৃদয় ছুঁয়ে গেছে। । একই সময়ে, বেশিরভাগ মানুষই ভিডিও দেখে তাদের শৈশবের স্মৃতিতে হারিয়ে গেছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওটি টুইটারে নিজের অ্যাকাউন্টে শেয়ার করেছেন ওই ব্যক্তি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গিটার বাজানোর সময় একজন বাবা তার সন্তানের উদ্দেশ্যে একটি ঘুমপাড়ানি গান গাইছেন। গিটারের সুরেলা সুরে ঘুম এসে গিয়েছে শিশুটির চোখে। এমন পরিস্থিতিতে শিশুটিকে খুবই মিষ্টি প্রতিক্রিয়া দিতে দেখা যায়।

এর পরই শিশুকেও খুব দ্রুত ঘুমিয়ে পড়তে দেখা যায়। তার চোখ ধীরে ধীরে বন্ধ হতে দেখা যায়। যা দেখে আন্দাজ করা যায় বাবার গাওয়া গানেই ঘুমের দেশে পৌঁছে গিয়েছে শিশুটি। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে ভিডিওটি। খবর লেখা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ৩ লাখ ১২ হাজারের বেশি ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dad son adorable heartwarming viral video