স্টান্টে মজে বাবা-ছেলে, চোখ কপালে নেটপাড়ার : Dad son stunt video goes viral | Indian Express Bangla

স্টান্টে মজে বাবা-ছেলে, চোখ কপালে নেটপাড়ার, দেখুন ভিডিও

ভিডিওটি ৪ লক্ষেরও বেশি ভিউ হয়েছে।

স্টান্টে মজে বাবা-ছেলে, চোখ কপালে নেটপাড়ার, দেখুন ভিডিও

একটি সন্তান তার মা-বাবার কাছে সবচেয়ে প্রিয়। বাবা-মা সন্তানের সুখের জন্য সর্বদাই প্রাণপাত করতে প্রস্তূত থাকেন। অনেক বাবা-মা তাদের সন্তানদের সঙ্গে বন্ধুর মতো মিশতে পছন্দ করেন। অন্যদিকে, আমরা যদি মা এবং বাবার ভালবাসার মধ্যে পার্থক্যের কথা বলি তবে মা সর্বদা বাচ্চাদের সুরক্ষার প্রতি একটু বেশিই খেয়াল রাখেন। অন্যদিকে বাবা সব সময় সন্তানদের সাহসী করে তোলার উৎসাহে মাঝে মধ্যে অতিরিক্ত সাহসিকতাও কখন কখনও দেখিয়ে ফেলেন যা অনেক ক্ষেত্রে মানুষজনের কাছে বিরক্তির কারণও হয়ে দাঁড়ায়।

টুইটারের @Gulzar_sahab-এ, এক বাবা এবং তার সন্তানের একটি ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। সন্তানকে হাতে নিয়ে এমন স্টান্ট দেখাচ্ছেন যা দেখে দর্শকদের ঘুম উড়ে গিয়েছে। স্টান্টের এবং সন্তানের ব্যাপারে বাবাকে খুবই আত্মবিশ্বাসী দেখাচ্ছে। ভাইরাল এই ভিডিওটি ৪ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

বাবা ও সন্তানের স্টান্ট ভিডিও ভাইরাল হচ্ছে যা দেখে চোখ কপালে নেটপাড়ার। ভিডিওতে দেখা শিশুটি খুবই ছোট, যাকে একজন ব্যক্তি তার হাতের তালুতে দাঁড় করিয়ে প্রথমে ওপর-নিচে নাচতে থাকে, তারপর শূন্যে ছুঁড়ে মারাত্মক স্টান্ট দেখাতে দেখা যায়। সন্তানের সঙ্গে সঙ্গে এই স্টান্ট দেখিয়ে বাবাকে বেশ খুশি হতে দেখা গেলেও একজন অভিভাবক হিসেবে মানুষ তার এই ধরণের কাজকে দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এই ভিডিওটি ৪ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। তবে শিশুদের সঙ্গে এমন বিপজ্জনক স্টান্ট না করার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dad son stunt video goes viral

Next Story
প্রেমের টানে সাতসমুদ্র তেরো নদী পার! পছন্দের মানুষকেই বিয়ে করলেন বেলজিয়ামের তরুণী