scorecardresearch

বড় খবর

রাতারাতি ভোলবদল, দিনমজুর থেকে খ্যাতনামা মডেল হয়ে উঠলেন কেরলের এই বৃদ্ধ

এযেন রূপকথার কোন এক গল্প!

রাতারাতি ভোলবদল, দিনমজুর থেকে মডেল হয়ে উঠলেন কেরলের এই বৃদ্ধ

রংচটা লুঙ্গি-শার্টের বদলে পরনে উঠেছে দামি স্যুট, ৬০ বছরের দিনমজুর এখন মডেল!হ্যাঁ ঠিকই শুনেছেন। পরনে রংচটা শার্ট আর ভাঁজ করা লুঙ্গি। একগাল গোঁফদাড়িতে মুখ প্রায় ঢাকা। কপাল বেয়ে নামা উস্কোখুস্কো চুলে শেষ কবে তেলের ছোঁয়া লেগেছিল, তা মনে পড়ে না বৃদ্ধের। পড়শিরা তাঁকে এ চেহারায় দেখতেই অভ্যস্ত। তবে আজকাল ওই বৃদ্ধের গ্ল্যামারের ছটায় চোখ ধাঁধিয়ে যাচ্ছে তাঁদের।দিন মজুরি ছেড়ে রাতারাতি মডেল হয়ে উঠলেন এই বৃদ্ধ। আর তার গ্ল্যামারের ঝলকে ঝলসে যেতে পারে চোখ।

কেরলের কোঝিকোড়ের ওই বৃদ্ধ মাম্মিক্কার দিকে বিশেষ নজর ঘোরাতেন না পড়শিরা। তবে আপাত সাধারণ চেহারার মাম্মিক্কাই আজকাল সকলের নজর কাড়ছেন। বিয়ের স্যুটের মডেল হিসাবে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন তিনি। আজকাল তাঁর পরনে উঠছে দামি স্যুট! সকাল থেকে রাত সামান্য কটা টাকার জন্য দিনমজুরির কাজ করতেন তিনি। রাতারাতি যে এভাবে ভাগ্য সুপ্রসন্ন হবে তা তিনি ঘুণাক্ষরেও টের পাননি।

দিনমজুর বৃদ্ধ মাম্মিকা এখন মডেল

আচমকাই ভাগ্য বদলে গিয়েছে মাম্মিক্কার। রংচটা লুঙ্গি আর শার্ট ছেড়ে দামি স্যুট-টাই গায়ে চড়িয়ে ক্যামেরার মুখোমুখি হচ্ছেন। স্থানীয় একটি ওয়েডিং স্যুট প্রস্তুতকারী সংস্থার হয়ে মডেলিং করে রাতারাতি খ্যাতির আলোয় বৃদ্ধ।দিনমজুর থেকে রাতারাতি গ্ল্যামারাস মডেল হলেন কী করে? আসলে কেরলের খ্যাতনামী ফোটোগ্রাফার শরিক বয়ালিল শেখের নজরে পড়ে গিয়েছিলেন মাম্মিকা। তবে সে বেশ কিছুকাল আগের কথা। সে সময় ওই দিনমজুর বৃদ্ধের একটি ছবি তুলে ফেসবুকে শেয়ার করেছিলেন শরিক। তা নিয়ে বেশ হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। ব্যাস আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক সংস্থার হয়ে মডেলের কাজ করছেন। পৌঁছেছেন খ্যাতির চুড়ায়।

শরিক বয়ালিল শেখের ওয়েডিং মডেল হিসাবে মেকওভারও শুরু হয়। মাম্মিক্কাকে দামি সালোঁতে নিয়ে যান। উস্কোখুস্কো চুল ছাঁটা হয় কেতাদুরস্ত চালে। খসখসে ত্বকের জেল্লা ফেরাতে চড়ে প্রসাধনীর পরতও। এ বার ট্রিম করা হয় তাঁর এলোমেলো গোঁফদাড়ি। রাতারাতি ভোল বদলে যায় বৃদ্ধ দিনমজুরের। শরিকের হাতের জাদুতে কামাল হয়েছে। নেটমাধ্যমে দেখা গিয়েছে মডেল মাম্মিক্কার চোখধাঁধানো অজস্র ছবি। এক হাতে ধরা অ্যাপল আইপ্যাড। চোখ ঢাকা দামি রোদচশমায়। পরনে দামি স্যুট-টাই। কখনও ঝাঁ-চকচকে এসইউভি-র বাইরে দাঁড়িয়ে। কখনও বা ধীর লয়ে হাঁটছেন। ফেসবুক বা টুইটারে মডেল মাম্মিক্কার অজস্র ছবিও চালাচালি শুরু হচ্ছে। ভক্তদের জন্য একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও খোলা হয়েছে তাঁর। তবে মডেল হিসাবে সাফল্য পেলেও তাঁর পুরোনো পেশাকে ছাড়তে নারাজ, মাম্মিক্কা। ইতিমধ্যেই তাঁর যে সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা টক্কর দিতে পারে জনপ্রিয় কোন সেলেব কেও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Daily wage labour 60 year old man from kerala becomes a model his photographer deserves all the credit