scorecardresearch

বড় খবর

বাঁশি বাজিয়েই শুরু নাচ, ব্যস্ত রাস্তায় ট্রাফিক পুলিশের ভেলকি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মাঝে মধ্যেই নানান পোজ! সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন এই ট্রাফিক পুলিশ।

বাঁশি বাজিয়েই শুরু নাচ, ব্যস্ত রাস্তায় ট্রাফিক পুলিশের ভেলকি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
বাঁশি বাজিয়েই শুরু নাচ, ব্যস্ত রাস্তায় ট্রাফিক পুলিশের ভেলকি

কিছু মানুষ তাদের কাজকে মন থেকে ভালোবাসেন। পরিস্থিতি যাই হোক না কেন, যত কঠিনই হোক না কেন, তাদের সবসময় হাসিমুখে নিজের কাজ করতে দেখা যায়। ট্রাফিক পুলিশের চাকরি হল সবচেয়ে কঠিন কাজগুলির মধ্যে একটি, বিশেষ করে ভারতে। যেখানে রোদ ঝড় জল উপেক্ষা করে দূষণ কালো ধোঁয়া ঢাকা রাস্তায় দিনরাত মাথার ঘাম পায়ে ফেলে পরিশ্রম করতে হয়।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, ট্রাফিক পুলিশের মজার কাহিনী রীতিমত ভাইরাল। ব্যস্ত রাস্তায় অভিনব কায়দায় ট্রাফিক সামলাচ্ছেন তিনি। তাও আবার দুরন্ত নাচের অভিনব স্টাইলে। ট্রাফিক পুলিশকে তার কাজ সম্পূর্ণ ভাবে আনন্দের সঙ্গে উপভোগ করতে দেখা যাচ্ছে এই ভাইরাল ভিডিওতে।

আরও পড়ুন: [ সর্বজনীন দুর্গাপুজো এবার নিউটাউনেও! নারী ক্ষমতায়নের বিশেষ বার্তাকে সামনে রেখে শুভ সূচনা ]

যোগেন্দ্র কুমারের ভিডিওটি টুইটারে পোস্ট করেছে সংবাদ সংস্থা এএনআই। তাকে উত্তরাখণ্ডের দেরাদুনে সিটি হার্ট হাসপাতালের একেবারে সামনে ডিউটি করতে দেখা গিয়েছে।

কুমারকে বাঁশি বাজানোর সঙ্গে সঙ্গে নাচতে দেখা যায়। এমনকি তিনি হাসিমুখে মাঝে মধ্যেই নানান পোজ দিয়ে সকলকে তাক লাগিয়ে দেন। নাচের মাধ্যমেই গাড়ি থামানোর, রাস্তা পারাপারের নির্দেশও তিনি দিয়ে থাকেন।

আরও পড়ুন: [ কলকাতার পুজোয় ফুটে উঠবে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ, ‘বিশ্বশান্তির বার্তা’য় নজরুল পার্কের থিম ‘অসমাপ্ত’! ]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর প্রায় ১৫ হাজার বার দেখা হয়েছে এবং ৫০০ টিরও বেশি লাইক পেয়েছে। টুইটার ব্যবহারকারীরা ট্রাফিক পুলিশের এমন কাণ্ডে রীতিমত অবাক। একজন ব্যবহারকারী লিখেছেন – “কর্তব্যের প্রতি মহান আনুগত্য।”

কয়েক বছর আগে, ট্রাফিক কনস্টেবল প্রতাপ চন্দ্র খান্ডওয়াল যিনি ভুবনেশ্বর ট্রাফিক পুলিশে কর্মরত তিনিও তার স্বতন্ত্র স্টাইলের জন্য বিখ্যাত হয়ে উঠেছিলেন। সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dehradun cop controls traffic with his unique dance style video goes viral