বড় খবর

নাইট কারফিউয়ে কি ক্রিকেট খেলতে পারি, প্রশ্নকর্তাকে মোক্ষম জবাব দিল্লি পুলিশের

প্রশ্ন শুনে প্রথমে হতবম্ভ হয়ে গেলেও তার মোক্ষম জবাবও দিয়েছে দিল্লি পুলিশ।

নাইট কারফিউয়ে কি ক্রিকেট খেলতে পারি, প্রশ্নকর্তাকে মোক্ষম জবাব দিল্লি পুলিশের

করোনার বাড়বাড়ন্তের কারণে দিল্লিতে জারী থাকা রাত্রিকালীন কোভিড বিধিনিষেধ মেনে চলার কথা বারবার দিল্লি পুলিশের তরফে বলা হচ্ছে। দিল্লি পুলিশ আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে ইতিমধ্যেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। তবে অনেকেই সোশ্যাল মিডিয়ায় দিল্লি পুলিশের থেকে আরও কিছু বিষয় জানতে চেয়ে প্রশ্ন করেছে।

তার মধ্যে একটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এক ব্যক্তি দিল্লি পুলিশের কাছে টুইটারে জানতে চেয়েছিলেন, রাত্রিকালীন কারফিউয়ের মধ্যে তিনি ক্রিকেট খেলতে বেরতে পারবেন কিনা! প্রশ্ন শুনে প্রথমে হতবম্ভ হয়ে গেলেও তার মোক্ষম জবাবও দিয়েছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের তরফে টুইটারে উত্তরে জানানো হয়, “এখন কঠিন সময়, অতিরিক্ত সুরক্ষা নেওয়ার সময় এসেছে। এছাড়াও, দিল্লি পুলিশ ধরতে পারদর্শী।” এমন মজার উত্তর ভাইরাল হতেই দিল্লি পুলিশের কৌতুকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ইতিমধ্যেই দিল্লিতে কোভিডে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় কপালে ভাঁজ পড়েছে প্রশাসনের। সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে হাসপাতালে ভর্তির সংখ্যা এবং মৃত্যুও।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi police plays with cricket puns in hilarious tweet about weekend curfew

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com