রেস্তোরাঁয় সানি লিওনি! ভাইরাল বিতর্কিত খাবারের মেনু

কেবলমাত্র সানি লিওনির নামেই পদ রয়েছে তা নয়, তাঁর জনপ্রিয় গান বেবি ডল-ও বাদ যায়নি তালিকা থেকে।

By: Kolkata  Published: October 22, 2019, 6:28:12 PM

বলিউড তারকারা অনেক কিছুই অনুপ্রাণিত করে থাকেন। যেমন- সন্তানের নাম, থিম, পার্টি, প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে রেস্তোঁরা, বলিউড তারকাদের নাম সবসময়ই ট্রেন্ডি। রেস্তোরাঁর খাবারের মেনুতে তাঁরা থাকবেন এতে আশ্চর্যের কিছু নেই। কিন্তু দিল্লির এই রেস্তোরাঁয় খাবারের তালিকায় রয়েছে সানি লিওনি মালাই চাঁপ, মিয়া খালিফা চাঁপ ও বেবি ডল চাঁপের মতো নানা পদ।

নাম শুনে আমিষ খাবার বলে ধারণা হলেও আদতে সবকটি নিরামিষ ডিশ। সম্প্রতি সোশাল মিডিয়ায় উঠে এসেছে রেস্তোরাঁর খাবারের তালিকা। তারপরেই ভাইরাল হয়েছে এবং নেটিজেনদের চর্চার বিষয়ও হয়েছে বটে। কেবলমাত্র সানি লিওনির নামেই পদ রয়েছে তা নয়, তাঁর জনপ্রিয় গান বেবি ডল-ও বাদ যায়নি তালিকা থেকে।

রেস্তোরাঁর খাবারের তালিকা দেখে তাজ্জব অনেকেই

রেস্তোরাঁয় ফোন করা হলে তাদের তরফে বলা হয়, এই দুটো ডিশের নাকি চাহিদাও বেশি। দিল্লির মালব্য নগরের পণ্ডিতজি মালাই চাঁপ ওয়ালে- নামের এই রেস্তোরাঁর খাবারের তালিকা দেখে তাজ্জব অনেকেই। নেটিজেনদের একাংশ মজা করেই পোস্ট করছেন মেনুর ছবি। তবে একাংশের মতে, এতে মহিলাদের সম্মানহানি হচ্ছে।

তাদের মতে, অবশ্যই প্রত্যেকের মতামত প্রকাশের স্বাধীনতা আছে তবে সেটার পরিসীমা কতদূর? নারীদের সম্মানের প্রশ্নে বারবার হতাশ করছে দেশ। আপাতত বিতর্ক সঙ্গে নিয়েই সোশাল মিডিয়ায় ভাইরাল নানা স্বাদের সানি লিওনি, মিয়া খালিফারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Delhi restaurant flaunting dishes like sunny leone mia khalifa chaap

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X