scorecardresearch

বড় খবর

ঝড়ের গতিতে ভাইরাল ছাত্রের লেখা সেই ক্লাসের নোট, দেখুন কী লেখা রয়েছে তাতে!

ছাত্ররা মাঝে মাঝে, তাদের চিন্তাভাবনা দিয়ে আপনাকে বিস্মিত করে

ছত্রের লেখা সেই নোট

সকলের জীবনে শিক্ষক এবং শিক্ষিকার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ হয়। কারণ উপযুক্ত শিক্ষা এবং সঠিক গাইডেন্স ছাত্রছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। এর জন্য শিক্ষকের সঙ্গে ছাত্রের সম্পর্ক মধুর হওয়া প্রয়োজন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্লাসের মধ্যেই শিক্ষিকার সঙ্গে ছাত্রীর অসাধারণ নাচ ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। দিল্লির একটি সরকারি স্কুলের সেই ভিডিও সকলের নজর কেড়ে নিয়েছে।

জানা গিয়েছে ওই শিক্ষিকার নাম মানু গুলাটি। এবার সামনে এসেছে আরেকটি ভাইরাল পোস্ট। যেখানে ইংরাজীর ওই শিক্ষিকা ক্লাসের ছাত্রদের বোনের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে না পারার কারণ জানিয়ে বাড়িতে চিঠি লিখতে বলেন। সেখানে এক ছাত্রের লেখা নজর কাড়ে ওই শিক্ষিকার।

তিনি সেটি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এক ছাত্রের নোট গুলাটির হৃদয় ছুঁয়ে গেছে এবং তিনি তার প্রোফাইলে শেয়ার করেছেন সেই নোট। ক্যাপশনে লেখা ছিল ‘ছাত্ররা মাঝে মাঝে, তাদের চিন্তাভাবনা দিয়ে আপনাকে বিস্মিত করে’।

কী লেখা ছিল সেই নোটে? সেখানে লেখা ছিল, “আমার দায়িত্ব আমার অগ্রাধিকার। সেনা কর্মীদের স্যালুট”। ছাত্রের লেখা সেই নোট মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই ওই পড়ুয়ারা এমন ভাবনা কুর্নিশ জানিয়েছেন। পাশাপাশি পড়ুয়াদের উৎসাহিত করার জন্য দিল্লির ওই স্কুলের শিক্ষিকাকেও অভিনন্দন জানিয়েছেন সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Delhi school teacher shares heartwarming apology note written by student incredible says internet