scorecardresearch

বড় খবর

বৃদ্ধ শ্বশুরকে প্রকাশ্যে চড় মহিলা পুলিশকর্মীর, ভিডিও ভাইরাল হতেই মামলা দায়ের

অভিযুক্ত মহিলা পুলিশকর্মী দিল্লির ডিফেন্স কলোনি থানায় কর্মরত।

বৃদ্ধ শ্বশুরকে প্রকাশ্যে চড় মহিলা পুলিশকর্মীর, ভিডিও ভাইরাল হতেই মামলা দায়ের
সকলের সামনেই নিজের বৃদ্ধ শ্বশুরকে চড় মারতে দেখা গেল এক মহিলা পুলিশকর্মীকে।

সকলের সামনেই নিজের বৃদ্ধ শ্বশুরকে চড় মারতে দেখা গেল এক মহিলা পুলিশকর্মীকে। এই ভিডিও ভাইরাল; হতেই নিন্দার ঝড় নেটদুনিয়ায়। দিল্লি পুলিশের এক মহিলা পুলিশকর্মীর একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, সাব-ইন্সপেক্টর তার শ্বশুরকে সকলের সামনেই বেধড়ক মারধর করছেন। এ সময় ওই পুলিশ আধিকারিক মা ও অন্যান্য পুলিশ সদস্যরাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। ঘটনাটি ওই মহিলার শ্বশুরবাড়ির, যেখানে রবিবার মহিলা তার বৃদ্ধ শ্বশুরকে চড় মেরেছেন। ভিডিও ভাইরাল হওয়ার পর দিল্লি পুলিশ বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে।

সিসিটিভিতে ধরা পড়ল গোটা ঘটনা

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি । যাতে দেখা যায়, অন্য পুলিশ কর্মীরা হস্তক্ষেপ করার  আগেই ওই মহিলা ওই পুলিশকর্মী বেশ কয়েকবার তার বৃদ্ধ শ্বশুরকে চড় মারছেন। তার সঙ্গে বৃদ্ধকেও মারধর করছেন তার বেয়াইও।

পুলিশের সামনেই মার

ঘটনার আগে পুলিশকর্মীর সামনে বৃদ্ধের সঙ্গে মহিলা ও তার মায়ের তুমুল কথা কাটাকাটি হয়। এরপর একের পর এক শ্বশুরকে চড় মারতে থাকেন ওই মহিলা। পুলিশকর্মী ও তার মা দুজনকেই বৃদ্ধকে মারতে দেখা যায়।

অভিযুক্ত মহিলা পুলিশকর্মী দিল্লির ডিফেন্স কলোনি থানায় কর্মরত। ওই পুলিশকর্মীর সঙ্গে শ্বশুরবাড়ির আইনি লড়াই চলছে। এমন সময় ওই মহিলা পুলিশকর্মী তার মাকে নিয়ে শ্বশুর বাড়িতে এসে প্রথমে ঝগড়া এবং পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। 

আরও পড়ুন: [ ঘুমের মাঝেই কিশোরীর কানে ঢুকল আস্ত সাপ, কী হল তারপর….! শিউরে ওঠার মত ভিডিও ভাইরাল ]

পুলিশ কর্মীর বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস

দিল্লি পুলিশকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বয়স্ক মানুষকে মারা এবং হুমকির দায়ে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে।

তদন্তে পুলিশ

দিল্লি পুলিশ জানিয়েছে যে এই ঘটনায় আইপিসির 323/427 ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। অভিযুক্ত মহিলা পুলিশকর্মীর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Delhi woman police official slapping her elderly father in law video goes viral