scorecardresearch

বড় খবর

নববধূকে পা ছুঁয়ে প্রণাম, বাঙালি যুবকের কীর্তিতে মজে নেটপাড়া

একটা মিষ্টি আলিঙ্গন মন ছুঁয়ে গেছে সকলের।

"wedding video, desi groom, desi bride, groom touches feet
নববধূকে পা ছুঁয়ে প্রণাম, বাঙালি যুবকের কীর্তিতে মজে নেটপাড়া

বিয়ে মানেই হাসি, মজা হৈচৈ, আনন্দ আরও কত কী! সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রায়ই বিয়ের নানান মজার ভিডিও ভাইরাল হতে দেখা যায়, এই সকল ভিডিওগুলি যেমন আমাদের আনন্দ দিয়ে থাকে তেমনই আমাদের একঘেয়ে জীবনে কিছুটা ভিন্ন স্বাদও প্রদান করে। তবে সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে আমরা আপনাকে চ্যালেঞ্জ দিতে পারি এমন মিষ্টি ভিডিও আপনি এর আগে কখনও দেখেননি। ভিডিওটি বিশেষত্ব কী, আপনার মনে প্রশ্ন উঁকি দিতেই পারে? ভিডিওতে বিয়ের অনুষ্ঠান চলাকালীন বরকে কনের পা স্পর্শ করতে দেখা যায়। যা দেখে খানিক অবাকও হয়ে যান কনে নিজেও।

জানা গিয়েছে কনের নাম দিতি গোরাদিয়া এবং পাত্র অর্ণব রায়, সম্প্রতি এক দম্পতির বিয়ের এক মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অর্ণবকে দিতির পায়ে স্পর্শ করে প্রণাম করতে দেখা গিয়েছে। ভিডিও ভাইরাল হতেই অবাক হয়েছেন নেটপাড়া। আসলে বিয়ের আচার অনুষ্ঠান শেষে কনের পাত্রের পা ছুঁয়ে আশীর্বাদ নেওয়া একটা আচারের মধ্যে পড়ে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একেবারেই উল্টোপুরোন দেখা গিয়েছে অনুষ্ঠান শেষে কনের পা ছুঁয়ে প্রণাম করল পাত্র নিজে এরপর একটা মিষ্টি আলিঙ্গন মন ছুঁয়ে গেছে সকলের। দিতি ইন্সটাগ্রামে এই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘বিয়ের পর আমাদের পণ্ডিত কানে কানে বলেছেন, তুমি একজন ভাগ্যবান মেয়ে! এটাই আমার বিয়ের সব থেকে বড় স্মৃতি’।

আরও পড়ুন: [প্ল্যাটফর্মেই ‘ব্যাকফ্লিপ স্ট্যান্ট’ যুবকের, তাজ্জব নেটদুনিয়া! ভিডিও ভাইরাল]

জানা গিয়েছে দিতি নিউইয়র্কের বাসিন্দা। অন্যদিকে অর্ণব একজন ব্যাঙ্কিং বিশ্লেষক। সম্প্রতি তারা দুজনে বিয়ে করেছেন এছাড়াও লাইফ স্টাইল, ফ্যাশন ব্লগ ও রয়েছে দম্পতির। তাঁদের এই মিষ্টি ভিডিও মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Desi groom touches brides feet during wedding ceremony in viral video