বড় খবর

Trending: মেয়ের কেনা ৩৫ হাজারের Gucci বেল্ট দেখে আজব কাণ্ড ঘটালেন মা

Viral Video: মেয়ে অনলাইনে ৩৫ হাজার টাকা দিয়ে পছন্দের ব্র্যান্ড গুচ্চি থেকে বেল্ট কেনেন। ঘরে এসে সেই বেল্ট ও দাম দেখে অবাক কাণ্ড করলেন মা।

মায়ের কান্ড দেখে হেসে খুন নেটপাড়া

পৃথিবীর সব মায়েরাই বোধহয় একই হয়। সম্প্রতি সোশাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে এমনই মত প্রকাশ নেটিজেনদের।

দেখা গিয়েছে একটি মেয়ে অনলাইনে ৩৫ হাজার টাকা দিয়ে পছন্দের ব্র্যান্ড গুচ্চি থেকে বেল্ট কেনেন। ঘরে এসে সেই বেল্ট ও দাম দেখে অবাক কাণ্ড করলেন মা। ১.০৪ মিনিটের ভিডিওটি যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন, কপালজোর! তিমির পেটে গিয়েও প্রাণে বাঁচলেন ডুবুরি

ইনস্টাগ্রাম ব্যবহারকারী ছবি গুপ্ত একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তা মা অনিতা গুপ্ত লাক্সারি ফ্যাশন ব্র্যান্ডের লাল সবুজ রঙের বেল্টটি খুলছেন এবং দাম দেখে ছিটকে গিয়েছেন। এরপরই তাঁর মত,এই বেল্ট মেয়ে যখন রাঁচির দিল্লি পাবলিক স্কুল (ডিপিএস) স্কুলে পড়ত সেই বেল্টের মত। তিনি এও বলেন যে সেই বেল্ট ছিল ১৫০ টাকা দিয়ে কেনা।

আরও পড়ুন, পাকিস্তানে গান গেয়ে কুলফি বিক্রি করছেন ডোনাল্ড ট্রাম্প?

অথচ মেয়ে কীভাবে ৩৫ হাজার টাকা দিয়ে বেল্ট কিনল তা ভেবে উঠতে পারছেন না মা। এই হাস্যকর ভিডিওতে মায়ের মজাদার প্রতিক্রিয়া নেট মহলেও হাসির বান উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Desi moms reaction to daughter buying rs 35000 gucci belt viral video

Next Story
Trending: পাকিস্তানে গান গেয়ে কুলফি বিক্রি করছেন ডোনাল্ড ট্রাম্প?donald Trump, Donald, Pakistan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com