scorecardresearch

বড় খবর

শান্তিনিকেতনে স্পাইডারম্যান! হৈ-হৈ কাণ্ড সোনাঝুরির হাটে

কোমর দুলিয়ে নাচতেও দেখা গিয়েছে স্পাইডারম্যানকে।

শান্তিনিকেতনে স্পাইডারম্যান! হৈ-হৈ কাণ্ড সোনাঝুরির হাটে
শান্তিনিকেতনে স্পাইডারম্যান!

শান্তিনিকেতনে স্পাইডারম্যান! হ্যাঁ ঠিকই শুনেছেন। শান্তিনিকেতনের সোনাঝুরিতে দেখা মিলল জলজ্যান্ত স্পাইডারম্যানের। না এ স্পাইডারম্যান দশতলা সমান লাফাতে পারেনা ঠিকই তবে আদিবাসি মহিলাদের সঙ্গে সাঁওতালি গানের সঙ্গে তার চমৎকার নাচ নজর কেড়েছে সকলের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরালও হয়ে গিয়েছে সেই স্পাইডারম্যানের নাচ। ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন একই সঙ্গে জমিয়ে উপভোগও করেছেন।

শান্তিনিকেতনের অন্যতম পছন্দের আকর্ষণ সোনাঝুরির এই মাঠ। প্রতি সপ্তাহেই বসে সোনাঝুরির হাট। বিকি কিনির সঙ্গে চলে সাঁওতালি গানে আদিবাসি মহিলাদের নাচ। এবার সেই আদিবাসি মহিলাদের সঙ্গে তাতে কোমর দুলিয়ে নাচতে দেখা গিয়েছে স্পাইডারম্যানকে। সেই ভিডিও নেটদুনিয়ার সৌজন্যে এখন লোকের বাড়ি বাড়ি পৌঁছে গিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে সোনাঝুরির মাঠে মেলায় মানুষ-জন তখন কেনাকাটিতে ব্যাস্ত। আর তারই মাঝে একদল আদিবাসি মহিলা সাঁওতালি গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন। সঙ্গে দেখা গেল স্পাইডারম্যানকে। অনেকে ভিডিও দেখে প্রথমে নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। কিন্তু ভাল করে দেখতেই দেখা যায় গানের তালে নাচের ভঙ্গিতে মত্ত স্পাইডারম্যান।

আরও পড়ুন: [ অপার দেশপ্রেম! চোখে জাতীয় পতাকা এঁকে নেটদুনিয়ায় হুলস্থূল ফেললেন শিল্পী, মুহূর্তেই ভাইরাল! ]

আসলে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সহজেই এমন কোন কাজ যা যে কাউকেই মুহূর্তে করে দিতে পারে বিখ্যাত। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে সকলেই রাতারাতি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেনশেসন। তা সে রানু মণ্ডলই হোক অথবা ভুবন বাদ্যকর। সকলের পরিচিতির শুরুটা কিন্তু সোশ্যাল মিডিয়া। আর সেই শক্তিশালী মাধ্যমকে ব্যবহার করে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর জন্যই এমন ভাবে স্পাইডারম্যানের সাজকে হুবহু নকল করে আদিবাসি মহিলাদের সঙ্গে নেচে রীতিমত প্রচারের আলোয় এসেছেন স্পাইডারম্যান।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Desi spider man dances to santhali music at a marketplace in bengals shantiniketan