scorecardresearch

বড় খবর

“বউ মায়ের ঢাকাই শাড়ি নিয়েছে…আর পাওয়া যাবে না”, আধো উচ্চারণে মেতেছে নেটপাড়া

সমস্যা গুরুতর। বউ নিয়ে নিয়েছে মাম্মার শাড়ি। তাও আবার ঢাকাই শাড়ি। তাই সেটি আর যে পাওয়া যাবে না, তা ঢের জানেন দেড় বছরের খুদে স্বামী। হ্যাঁ, ইনি নিজেকে সেই চরিত্রেই রেখেছেন ভাইরাল হওয়া গোটা ভিডিওতে। তন্ন তন্ন হয়ে খুঁজছেন মায়ের সাধের ঢাকাই শাড়ি। আধো আধো উচ্চারণে সে বলছে, মাম্মার ঢাকাই শাড়ি নিয়ে নিয়েছে… আর পাওয়া […]

সমস্যা গুরুতর। বউ নিয়ে নিয়েছে মাম্মার শাড়ি। তাও আবার ঢাকাই শাড়ি। তাই সেটি আর যে পাওয়া যাবে না, তা ঢের জানেন দেড় বছরের খুদে স্বামী। হ্যাঁ, ইনি নিজেকে সেই চরিত্রেই রেখেছেন ভাইরাল হওয়া গোটা ভিডিওতে। তন্ন তন্ন হয়ে খুঁজছেন মায়ের সাধের ঢাকাই শাড়ি।

আধো আধো উচ্চারণে সে বলছে, মাম্মার ঢাকাই শাড়ি নিয়ে নিয়েছে… আর পাওয়া যাবে না। বউ নিয়েছে। সুট্যকেশ খুলে খুঁজতে থাকে সে। না পেয়ে দরজার সামনে গিয়ে বৌ বৌ করে ডাক দেয়, শাড়িটি ফিরিয়ে দিতেও বলে। কিন্তু আদতে খোলার ছলে তার বৌ কে তা ভাইরাল হওয়া ভিডিওতে বোঝা যাচ্ছে না। একটা সময় মিছিমিছি শাড়ি ফেরত আনে। কিন্তু তাতে মায়ের মন রাখা যায়না। এই চিন্তিত শিশু এখন সেনসেশন ছড়িয়েছে সোশাল মিডিয়ায়। তাঁর আধো আধো উচ্চারণে মজেছে তারা।

দেখুন ভাইরাল ভিডিও…

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dhaka sari steal one baby said viral video which makes sensations on internet