scorecardresearch

বড় খবর

পোষ্যের ‘সোনায় মোড়া’ জন্মদিন! সাড়ে তিনশো অথিতির উপস্থিতিতে জমে উঠলো আসর

পোষ্যের জন্মদিনে সেরার সেরা আয়োজন। দেখুন ভিডিও

পোষ্যের ‘সোনায় মোড়া’ জন্মদিন! সাড়ে তিনশো অথিতির উপস্থিতিতে জমে উঠলো আসর

সাধের পোষ্যের জন্মদিন বলে কথা! সাদামাটা করে জন্মদিনের আয়োজন করতে নারাজ পরিবার। অতএব সারমেয়’র জন্মদিনে এলাহি আয়োজন যা নজর কেড়েছে নেটপাড়ার। সাড়ে তিনশো অথিতিকে নিমন্ত্রণ করে ধুমধাম করে পালন করা হল প্রিয় পোষ্যের জন্মদিন। আর সেই কাহিনী এখন ভাইরাল নেটদুনিয়ায়।

আকসারের জন্মদিনে ধানবাদের পরিবারের এমন কাহিনী ভাইরাল হতেই অনেকেই সাধের পোষ্যকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। জন্মদিনের পার্টিতে প্রায় ৩৫০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কার্ড ছাপানো থেকে শুরু করে দামি পোশাক বাদ যায়নি কিছুই। জন্মদিন উপলক্ষে এলাহি সাজানো হয় আকসারকে। সেরার সেরা আয়োজন করতে পরিবারের তরফে কোন খামতি রাখা হয়নি।

শুধু পড়শি নয়। বাংলা থেকে অনেক অতিথিরাও জন্মদিনের পার্টিতে যোগ দিতে ধানবাদে এসেছিলেন। অঢেল ভালবাসা আর দামি উপহারের সঙ্গে সাধের পোষ্যের জন্য ছিল বুক ভরা প্রার্থনা। তিনটি সোনার লকেট উপহার হিসেবে পায় আকসার। জন্মদিনের কেক কাটার সেশনের আগে আরতিও করা হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলা কুকুরের গালে চুমু দিচ্ছেন। টেবিলের ঠিক উপরে রাখা একটি বিশাল কেক। অতিথিরা পোষা সকলেই আকসারকে ঘিরে দাঁড়িয়ে। ফটোসেশনেও কোন খামতি রাখা হয়নি।

আরও পড়ুন : [ বিরাট প্রতিভায় ট্রেডমিলে উত্তাল নাচ, ভয়ঙ্কর ভাইরাল ভিডিও ঘিরে উল্লাস ]

সুমিত্রা এবং সন্দীপ কুমারী এই অনুষ্ঠান প্রসঙ্গে বলেন, আকসার তাদের পরিবারের সদস্যের মতো এবং তাদের সঙ্গেই খায়, ঘুমায়। সন্দীপ বলেন, “আমি পাঞ্জাবে কাজ করতাম, সেখানে থাকার সময় থেকেই কুকুর পোষার সখ। রাস্তা থেকে ২০ দিনের কুকুরছানাকে বাড়িতে নিয়ে আসি। আজ, আমরা আকসারের জন্মদিন খুব আড়ম্বরে উদযাপন করেছি। আর আজকের এই অনুষ্ঠানে হাজির প্রায় সাড়ে তিনশো অথিতি। আর মেনুতে ছিল জিভে জল আনা হরেক আইটেম। বিরিয়ানি থেকে চাপ, বাদ যায়নি কাবাবও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dhanbad family celebrates pet dogs birthday with 350 guests watch viral video