বড় খবর

কোয়ারান্টিন সেন্টারে মেহমুদের নাচ, ভাইরাল ভিডিও

ওই ব্যক্তির নাম রিঙ্কু সিং, বিহারের কাটিহার জেলার বাসিন্দা। কোয়ারান্টিন সেন্টারে রান্নার কাজ করছেন তিনি।

বিষাদময় সময়ে আনন্দ ছড়াতে বিহারের এক ব্যক্তি তাঁর নাচের দক্ষতায় মন জয় করেছে ইন্টারনেটের। সত্তরের দশকের অতি জনপ্রিয় ‘পড়োসন’ ছবিতে মান্না দে ও কিশোর কুমারের গাওয়া গান ‘এক চতুর নার’-এর সঙ্গে ওই ব্যক্তিকে নাচতে দেখা যায়। একটি স্কুলের ক্লাসরুমকে কোয়ারান্টিন সেন্টার করা হয়েছে। সেখানকার অস্থায়ী বাসিন্দাদের আনন্দ দিতেই নেচে ওঠেন ওই ব্যক্তি।

ধুতি পরে সুপারহিট ওই ছবিতে অভিনেতা মেহমুদের ভাবভঙ্গি নকল করছেন তিনি। ওই ব্যক্তির নাম রিঙ্কু সিং, বিহারের কাটিহার জেলার বাসিন্দা। কোয়ারান্টিন সেন্টারে রান্নার কাজ করছেন তিনি। এক স্থানীয় প্রতিবেদন অনুসারে, সিং একজন লোকশিল্পী এবং প্রতিভাবান থিয়েটার অভিনেতা ছিলেন, যদিও দারিদ্র্যের কারণে জলাঞ্জলি দিতে হয়েছে সেই স্বপ্ন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অতীব জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই ভিডিও দেখে অনাবিল তৃপ্তি পাচ্ছেন করোনা যোদ্ধারাও।

করোনাভাইরাস মহামারীর সময়ে সিং শুধু যে সুগাপুরের উচ্চ বিদ্যালয়ে আবাসিকদের ঠিকমতো খাওয়া নিশ্চিত করছেন তাই নয়, তাঁর শৈল্পিক প্রতিভা দিয়ে তাঁদের মনে আনন্দও দিচ্ছেন তিনি। ভিডিওটি ইতিমধ্যেই ৩০ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে।

প্রথম ভিডিওটি ভাইরাল হওয়ার পর, সিং নব্বইয়ের দশকের একটি জনপ্রিয় গানের সঙ্গেও নাচেন। যেখানে তাঁর বহুমুখী প্রতিভা প্রকাশ পায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dhoti clad man dances to ek chatur naar at bihar quarantine centre delights all

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com