scorecardresearch

বড় খবর

মলেই হার্ট অ্যাটাক! সিপিআরে প্রাণরক্ষা, কুর্নিশ চিকিৎসককে, দেখুন ভিডিও

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা চিকিৎসকের প্রশংসায় পঞ্চমুখ।

মলেই হার্ট অ্যাটাক! সিপিআরে প্রাণরক্ষা, কুর্নিশ চিকিৎসককে, দেখুন ভিডিও
ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা চিকিৎসকের প্রশংসায় পঞ্চমুখ।

শপিং মলেই হার্ট অ্যাটাক! চিকিৎসকের তৎপরতায় প্রাণরক্ষা, ভিডিও ভাইরাল হতেই চিকিৎসকের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। ঠিক কী ঘটেছিল তার পুরো বর্ণনা দিয়েছেন চিকিৎসক পুত্র। একটি ভিডিও পোস্ট করে তিলি লিখেছেন, আমার বাবা আজ একটি জীবন বাঁচিয়েছেন”।  

বেঙ্গালুরুর একটি স্টোরে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয় এক ব্যক্তি। সৌভাগ্যবশত একজন চিকিৎসক সেই স্টোরেই কেনাকাটি করতে এসেছিলেন। ব্যক্তির এমন ঘটনা দেখে তিনি এগিয়ে আসেন। সিপিআর দিয়ে মিনিট দশেকের চেষ্টায় প্রাণ বাঁচান ওই ব্যক্তির। পুরো ঘটনার একটি ভিডিও এখন টুইটারে ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে মেঝেতে শুয়ে রয়েছেন ওই ব্যক্তি। চিকিৎসক তাঁকে সিপিআর দিয়ে প্রাণ বাঁচানোর আপ্রাণ চেষ্টায় মরিয়ে। স্টোরের বেশ কিছু মানুষ সাহায্যের জন্য এগিয়ে আসেন। ১০ মিনিটেরও বেশি সময়ের চেষ্টায় তাঁর জ্ঞান ফেরে। ভিডিও’র ক্যপশনে লেখা ডাক্তাররা আশীর্বাদ। তাঁদের সম্মান করুন !!!”

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা চিকিৎসকের প্রশংসায় পঞ্চমুখ। ভিডিওটি অল্প সময়ের মধ্যে আটলক্ষের বেশি ভিউ পেয়েছে। লোকেরা কমেন্ট সেকশনে লিখেছেন সিপিআর শেখা একটি গুরুত্বপূর্ণ দক্ষতা, যা স্কুল থেকেই শেখানো উচিত’। টুইটারে অপর একজন ইউজার লিখেছেন, “আপনার বাবার প্রতি কৃতজ্ঞ! একজন লিখেছেন, “ধন্যবাদ ঈশ্বর! জীবন বাঁচানোর জন্য এটি একটি অপরিহার্য দক্ষতা। এটি স্কুল থেকেই সকলকে শেখানো উচিত”!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Doctor saves life of man who suffered heart attack at bengaluru shopping store