scorecardresearch

পেটে ৪ ফুট লম্বা সাপ, অস্ত্রোপচারে উদ্ধার! ভিডিও দেখলে হুঁশ উড়ে যাবে

মহিলার পেট থেকে সাপটিকে জীবিত অবস্থায় বের করে আনে চিকিৎসকরা।

Snake in mouth, Snake in woman mouth, Viral Video of Snake, Trending Video of Snake, Amazing Video of Snake, Shocking Video of Snake, latest tending Video of Snake, trending Video of Snake on twitter, trending Video of Snake on facebook, trending Video of Snake on instagram, trending Video of Snake on youtube

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তোলপাড় ফেলেছে। এক মহিলার মুখ থেকে ৪ ফুট লম্বা সাপ বের করতে দেখা যায় চিকিৎসকদের। যা দেখে হতবাক ব্যবহারকারীরা। সারা বিশ্বে এমন অনেক ধরনের সাপ রয়েছে। যার অধিকাংশই বিষাক্ত ও মারাত্মক। সাপের ভিডিও এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমন কিছু কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখেই শিউরে ওঠেন মানুষজন। তেমনই একটি ভিডিও ঘাম ঝরাছে মানুষজনকে।

তথ্য অনুযায়ী জানা গিয়েছে, ঘুমন্ত এক মহিলার মুখ দিয়ে ঢুকে যায় একটি ৪ফুটের লম্বা সাফ। জানা গিয়েছে দীর্ঘ সময়ের অপারেশনের পর শরীর থেকে সাপটিকে বের করে আনতে সক্ষম হন চিকিৎসকরা। ভাইরাল হওয়া ভিডিওটি ‘ফ্যাসিনেটিং ফ্যাক্টস’ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একজন মহিলাকে অপারেশন থিয়েটারে শুয়ে রয়েছেন। সেই সঙ্গে সাপটিকে মুখ থেকে বের করার চেষ্টা করতে দেখা যায় চিকিৎসকদের দলকে। ভিডিওতে চার ফুট লম্বা একটি সাপকে মুখ থেকে বেরিয়ে আসতে দেখা যায়।

মহিলার পেট থেকে সাপটিকে জীবিত অবস্থায় বের করে আনে চিকিৎসকরা। যা দেখে সোশ্যাল মিডিয়া ইউজারদের হুঁশ উড়ে গিয়েছে। ভিডিওতে দেখা যায়, মহিলার মুখ থেকে সাপ বের হওয়ার সঙ্গে সঙ্গেই চিকিৎসকদের ওপর আক্রমণ করতে দেখা যায় সাপটিকে । কোনমতে নিজেকে রক্ষা করেন চিকিৎসকরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। তথ্য অনুযায়ী, এই ভিডিওটি রাশিয়ার। ব্যবহারকারীরা ভিডিওটি দেখার পর হতবাক এবং ক্রমাগত তাদের বিস্ময়কর প্রতিক্রিয়া দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Doctors is seen pulling out snake that had entered woman stomach in viral video