scorecardresearch

বড় খবর

মহিলার পেট থেকে একে একে বের করে আনা হল ৫৫ ব্যাটারি, তাজ্জব চিকিৎসকরা!

চিকিৎসকরা ইউএসজি করে দেখতে পারেন মহিলার পেটে আটকে রয়েছে ৫৫ টি ব্যাটারি।

মহিলার পেট থেকে একে একে বের করে আনা হল ৫৫ ব্যাটারি, তাজ্জব চিকিৎসকরা!
মহিলার পেট থেকে একে একে বের করে আনা হল ৫৫ ব্যাটারি, হতবম্ভ চিকিৎসকরা!

মহিলার পেট থেকে অপারেশন করে বের করা হল ৫০টি’রও বেশি ব্যাটারি। আয়ারল্যান্ডের এই ঘটনা সামনে আসতেই তোলপাড় নেটদুনিয়া। বেশ কিছুদিন ধরেই অসহ্য পেটের ব্যথার সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিৎসার জন্য ডাক্তারের কাছে আসা মাত্রই করা হয় নানান পরীক্ষা। কিন্তু সেরকম কিছু না পেয়ে কিছু ওষুধ দিয়েই মহিলাকে ছেড়ে দেন চিকিৎসকরা।

কিন্তু কিছুদিন পর ফের পেটে ব্যথা নিয়ে আবার হাসপাতালে আসেন চিকিৎসার জন্য। আয়ারল্যান্ডের ডাবলিনের সেন্ট ভিনসেন্ট হাসপাতালের চিকিৎসকরা এরপর ইউএসজি করে দেখতে পারেন মহিলার পেটে আটকে রয়েছে ৫৫ টি ব্যাটারি। অস্ত্রোপচার করে প্রথম পর্যায়ে বের করা হয় ৪৬ টি ব্যাটারি। পরের দফায় বের করা হয় ৯টি ব্যাটারি।

আরও পড়ুন: [ সাতসকালেই হৈ-হৈ কাণ্ড! পথ কুকুরকে গাড়ির সঙ্গে বেঁধে ছোটালেন চিকিৎসক, ভিডিও ভাইরাল ]

চিকিৎসকরা জানান, ব্যাটারিগুলি মহিলার পেটের ভিতর খুবই বাজে ভাবে আটকে ছিল। হাড়ের ওপর থেকে ব্যাটারিগুলি ঝুলন্ত অবস্থায় ছিল। যে কোন সময়েই তা বিপদ ডেকে আনতে পারত। আয়ারল্যান্ডের ডাবলিনের সেন্ট ভিনসেন্ট হাসপাতালের চিকিৎসকরা বলেন, ‘ অক্লান্ত পরিশ্রম করে মহিলাকে প্রাণে বাঁচানো সম্ভব হয়েছে। আপাতত তার অবস্থা স্থিতিশীল। সূত্রের খবর মহিলা নিজেই ইচ্ছাকৃতভাবে ৫০টির বেশি ব্যাটারি গিলে খান। এমন ঘটনা সামনে আসতেই ভিরমি খাচ্ছেন নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Doctors successfully remove 55 batteries from womans gut and stomach highest count ever