scorecardresearch

বড় খবর

যোগাসনে মত্ত সারমেয়, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

ইতিমধ্যে প্রায় ১ লক্ষের কাছাকাছি ভিউ হওয়ার সঙ্গে সঙ্গে অজস্র মন্তব্যে ভরে উঠেছে এই ভিডিও।

যোগাসনে মত্ত সারমেয়, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া
পোষ্য সারমেয় মালকিনের সঙ্গে যোগাসনের স্টেপ সুন্দর ভাবে অনুসরণ করছে।

সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মজার ভিডিও আমাদের আনন্দ দিয়ে থাকে। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে একটি পোষ্য সারমেয় মালকিনের সঙ্গে যোগাসনের স্টেপ সুন্দর ভাবে অনুসরণ করছে। এই ভিডিও ভাইরাল হতেই মুহূর্তেই তাতে লক্ষাধিক ভিউ হয়েছে। সকলেই অবাক হয়ে গেছেন এই দেখে যে একটি সারমেয় কী সুন্দর ভাবে মালকিনের সঙ্গে যোগাসনের স্টেপগুলিতে তাল মিলিয়েছে।

এমনিতেই মানুষের অন্যতম প্রিয় বন্ধু সারমেয়। ছোট থেকে ট্রেনিং দিলে এমন অনেক অসাধ্য কাজ সারমেয়রা অনায়াসেই সম্পন্ন করতে পারে। ভাইরাল হওয়া ভিডিও থেকে জানা গিয়েছে পোষ্য সারমেয়’র নাম ম্যাগনাস। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সে। ইন্সটা টিকটক সহ একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ম্যাগনাসের অ্যাকাউন্টও রয়েছে। সেই সঙ্গে তার ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়।

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে মালকিনের পাশে মেঝেতে মাদুর পেতে যোগাসনের প্রতিটি স্টেপ খুব সুন্দর ভাবে আয়ত্ত করছে এই সারমেয়। দেখেই মনে হচ্ছে আগে থেকেই ভালো ভাবে যোগাসনের ধাপ গুলিকে ভালোভাবেই রপ্ত করেছে সে। এই ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পরতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে প্রায় ১ লক্ষের কাছাকাছি ভিউ হওয়ার সঙ্গে সঙ্গে অজস্র মন্তব্যে ভরে উঠেছে এই ভিডিও। ভিডিও’র ক্যাপশনে লেখা, আমাদের জীবনের প্রতিটি স্টেপের সঙ্গে ম্যাগনাস জড়িয়ে রয়েছে। এমনকী ওয়ার্ক আউট সেশনেও। একা আমরা ‘ডোগা’ও বলতে পারি! দেখুন সেই মজার ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog does yoga with owner in viral video best personal trainer