বড় খবর

প্রিয় পোষ্যের জন্মদিন পালনে খরচ সাতলক্ষ টাকা, খবরে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

অনেকে আবার এত খরচ করে পোষ্যের জন্মদিন পালকে অতিরিক্ত বলে মন্তব্য করেছেন। তাও আবার করোনাকালে।

প্রিয় পোষ্যের জন্মদিন পালনে খরচ সাতলক্ষ টাকা

পরিবারের পোষ্য মানে যে শুধুমাত্র একটা প্রাণী নয়। অনেক পরিবারের কাছে সে যেন পরিবারেরই আপন এক সদস্য। বাড়ির সকল অনুষ্ঠানের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে থাকে সেই পোষ্য। সেরকমই এক ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে রীতিমত জাঁকজমক করে সাদা স্পিচ প্রজাতির পোষ্য কুকুর অ্যাবির জন্মদিন পালন করা হয়েছে মহা ধুমধামে। সোশ্যাল মিডিয়ায় অ্যাবির জন্মদিনের ছবি রীতিমতো ভাইরাল হয়েছে নিমেষে। জানা গিয়েছে আমেদাবাদের এক পরিবার তাদের প্রিয় পোষ্যের জন্মদিন বেশ ধুমধাম করে পালন করতে চেয়েছিলেন। সেই মতই, আয়োজনের কোন ত্রুটি রাখেনি সেই পরিবার। জন্মদিন বাবদ খরচ করা হত প্রায় ৭ লক্ষ টাকা।

কী ছিলনা সেই বার্থডে পার্টিতে, এলাহি খাওয়া-দাওয়া থেকে ডিজে পার্টি কিছুতেই খামতি ছিলনা। আর অ্যাবির জন্মদিনের সেই ছবি ভাইরাল হতেই তোলপাড় পড়েছে নেটদুনিয়ায়। অনেকেই এমন জন্মদিন পালনের ছবি দেখে আনন্দে আত্মহারা হয়ে গিয়েছেন। অ্যাবির জন্মদিনের পার্টিতে এসে অতিথিরাও চমকে গিয়েছেন। অ্যাবিকেও নতুন পোশাক ও গলায় স্কার্ফ পরানো হয়েছিল। অনেকেই এর প্রশংসা করেছেন, অনেকে আবার এত খরচ করে পোষ্যের জন্মদিন পালকে অতিরিক্ত বলে মন্তব্য করেছেন। তাও আবার করোনাকালে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dog gets a lavish party worth rs 7 lakh for its birthday inahmedaba pic goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com