scorecardresearch

বড় খবর

তপ্ত দুপুরে দীর্ঘ পথ পেরিয়ে ‘প্রভুর’ মুখে খাবার তুলে দেয় শেরু, দেখুন ভিডিও!

মুখে টিফিন বক্স নিয়ে শেরুর ভিডিও ইতিমধ্যে আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়।

Viral Video: Sheru walks two kilometers every day at noon and comes to his father’s office with food. This German Shepherd Dog Walks 2Kms On A Daily Basis To Deliver Lunch To His Father, Watch Viral Vide
মুখে টিফিন বক্স নিয়ে শেরুর ভিডিও ইতিমধ্যে আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়।

ঝড়-জল-বৃষ্টি দুপুরে বিশ্রাম নেই শেরুর। রোজ দুপুরে ২ কিলোমিটার রাস্তা পেরিয়ে অফিসে গিয়ে খাবার পৌঁছে দিয়ে আসে সে। আপনারা ভাবছেন এতে অবাক হওয়ার কী আছে? আপনি শুনলে অবাক হবে শেরু এক জার্মান শেফার্ড কুকুর। মুখে টিফিন বক্স নিয়ে শেরুর ভিডিও ইতিমধ্যে আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়। জানা গিয়েছে পোষ্যের মালিক অর্থাৎ গৃহকর্তার দুপুরের খাবার পৌঁছে দিতেই দীর্ঘ পথ পায়ে হেঁটেই পাড়ি দেয় সে। রাস্তার যানজট সম্পর্কেও সে বেশ সচেতন। যে রাস্তায় গাড়িঘোড়া কম সেই রাস্তাই শেরু বেছে নিয়েছে যাতায়াতের জন্য। এমনই মজার এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

শেরুর এই কাহিনী তাক লাগানোর মতই। অফিসে পৌঁছে সোজা মালিকের কেবিনে গিয়ে তাকে খাবার দিয়ে তারপর অফিসের অন্যান্য কর্মীদের সঙ্গে খানিক খুনসুটি করে আবার বাড়ি ফিরে আসা। ভিডিওটি মূলত তোলা হয়েছে কীভাবে শেরু দীর্ঘ পথ পাড়ি দিয়ে মালিকের অফিসে খাবার পৌঁছে দেয় তা দেখার জন্যই। ভিডিওতে দেখা গিয়েছে মুখে শক্ত করে ধরে রেখে রেখেছে টিফিন বক্স টি। প্রতিদিন দুপুরের এটাই রুটিন শেরুর। আগে মালিকের কাছে খাবার পৌঁছে দিয়ে বাড়ি এসে নিজে খাবার মুখে তোলে শেরু।

আরও পড়ুন: একেই বলে দেশীয় পরম্পরা! ‘লাঞ্চ আওয়ারে’ন্ধ লন্ডন SBI, তুমুল তরজা নেটদুনিয়ায়

সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিওতে, একটি কুকুরের যত্নশীল অনুভূতি এবং মালিকের  প্রতি তার সীমাহীন ভালবাসা প্রকাশ পেয়েছে। imtimssyvats নামের ইন্সটাগ্রাম পেজ থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিও। প্রায় ৫০ হাজার ফলোয়ার রয়েছে এই পেজে। সকলেই ভিডিওটি দেখেছেন এবং খানিক অবাকও হয়েছেন। মালিকের প্রতি এমন ভালবাসার কাহিনী তাদেরও মুগ্ধ করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog walks 2kms to deliver food to father viral video