Domino’s face Twitterati ire after photo shows mop and toilet brush above pizza dough:পিৎজা'র ময়দার ওপর 'টয়লেট ব্রাশ'! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s | Indian Express Bangla

পিৎজা’র ময়দার ওপর ‘টয়লেট ব্রাশ’! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s

ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তড়িঘড়ি বিবৃতি জারি করে ডমিনো’স।

পিৎজা’র ময়দার ওপর ‘টয়লেট ব্রাশ’! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s
পিৎজা'র ময়দার ওপর 'টয়লেট ব্রাশ'! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s

মুখ পুড়ল মাল্টিন্যাশনাল পিৎজা রেস্তোরাঁর চেন ডমিনো’স-এর। সম্প্রতি টুইটারে একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পিজ্জার ময়দার উপরে ঝুলন্ত একটি মপ এবং একটি টয়লেট ব্রাশ স্পর্শ করে রয়েছে। আর এই ছবি ভাইরাল হতেই তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে জনপ্রিয় রেস্তরাঁ চেনকে।

সাহিল কার্নানি নামে একজন টুইটার ইউজার যিনি নিজেকে আইটি স্নাতক বলেও দাবি করেছেন, তিনি সম্প্রতি তার টুইটার হ্যান্ডেলে একটি ছবি এবং ভিডিও পোস্ট করেন যাতে দেখা যাচ্ছে, পিৎজা তৈরির জন্য রাখার ময়দার ঠিক ওপরেই রাখা হয়েছে একটি মপ এবং একটি টয়লেট ব্রাশ। সেই সঙ্গে তিনি উল্লেখ করেন এটি ব্যাঙ্গালুরুর একটি আউটলেটে তোলা ছবি। তিনি দাবি করেছেন যে আউটলেটটি শহরের হোসা রোডে অবস্থিত।

কেবল ছবি পোস্ট নয়, তার সঙ্গে ফুড সেফটি অ্যান্ড স্যান্ডার্ড অথরিটি স্বাস্থ্য মন্ত্রক, কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী ডক্টর কে সুধাকর এবং কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডাভিয়াকে ট্যাগ করেন। পাশাপাশি মাল্টিন্যাশনাল পিৎজা রেস্তোরাঁর চেন ডমিনো’স-এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান।

আরও পড়ুন: [ অর্ডারের পর ৩০ মিনিট পার, ফুড ডেলিভারি সংস্থার কর্মীকে দেখেই শ্রদ্ধায় মাথা নত রোহিতের!]

এদিকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তড়িঘড়ি বিবৃতি জারি করে ডমিনো’স। তাতে বলা হয়েছে “ডোমিনো’স স্বাস্থ্যবিধি এবং খাদ্য নিরাপত্তার সর্বোচ্চ মান নিশ্চিত করার জন্য বিশ্ব-মানের প্রোটোকল মেনে চলে।” আমাদের একটি স্টোরের ঘটনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। আমরা ওই আউটলেটের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের পথে হাঁটছি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dominos face twitterati ire after photo shows mop and toilet brush above pizza dough

Next Story
খাবার পৌঁছাতে দেরি, ডেলিভারি বয়কে দেখেই শ্রদ্ধায় মাথা নত রোহিতের!