scorecardresearch

বড় খবর

জলপাইগুড়ির রেললাইনে হাতি, চালকের তৎপরতায় রক্ষা, দেখুন ভিডিও

এই ভিডিওটি টুইট করেছেন আলিপুরদুয়ার ডিভিশনের ডিআরএম।

জলপাইগুড়ির রেললাইনে হাতি, চালকের তৎপরতায় রক্ষা, দেখুন ভিডিও
দুই চালকের তৎপরতায় রক্ষা পেয়েছে একটি পূর্ণবয়স্ক হাতি।

উত্তরবঙ্গে ট্রেনের ধাক্কায় হাতি মৃত্যু ঘটনা নতুন কিছু নয়। রেল লাইন পেরোনোর সময় ট্রেনের ধাক্কায় হাতি মৃত্যুর একাধিক ঘটনা এর আগে সংবাদ শিরোনামে এসেছে। এবার দুই চালকের তৎপরতায় রক্ষা পেয়েছে একটি পূর্ণবয়স্ক হাতি। খবর অনুসারে জানা গিয়েছে আপ শিলিগুড়ি-আলিপুরদূয়ার ইন্টারসিটি এক্সপ্রেসের চালকের তৎপরতার প্রাণে বাঁচে হাতিটি। জলপাইগুড়ি জেলার নাগরাকাটা-চালসার মধ্যে ঘটা এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিও ভাইরাল হতেই দুই চালকের উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন সকলেই।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে লাইন ধরে ছুটে চলেছে আপ শিলিগুড়ি-আলিপুরদূয়ার ইন্টারসিটি এক্সপ্রেস। হটাত করেই চালকের নজরে আসে একটি হাতি লাইন পেরোনোর চেষ্টা করছে। দেখা মাত্রই ট্রেনের গতি কমিয়ে দেন চালক। অবশেষে ট্রেনটিকে মাঝ পথে দাঁড় করিয়েও দেন তারা। দেখা যাচ্ছে ঠিক সেই সময়ে হাতিটি লাইন ধরে এগিয়ে চলেছে। লোকো পাইলট, আরআর কুমার এবং এস. কুন্ডুর উপস্থিত বুদ্ধির জেরে প্রাণে বাঁচে হাতিটি।

আরও পড়ুন: মাঝ আকাশে অসুস্থ পাইলট, জরুরি বিমান অবতরণ করালেন যাত্রী

এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ভাইরাল হতেই দুই ট্রেন চালককে কুর্নিশ জানিয়েছে সকলেই। তবে অনেকেই হাতি অথবা বন্যপ্রাণীদের নিরাপদ চলাচলের ব্যবস্থার দাবিও জানিয়েছেন। এই ভিডিওটি টুইট করেছেন আলিপুরদুয়ার জংশনের ডিআরএম।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Drivers stop train as elephant crosses tracks in north bengal