scorecardresearch

বড় খবর

স্বামীর ঘরে ফিরতে নারাজ স্ত্রী, অভিমানে টাওয়ারে চড়লেন যুবক! ভিডিও ভাইরাল

স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ওই যুবক

টাওয়ারে চড়লেন যুবক

বাপের বাড়ি থেকে কিছুতেই স্বামীর ঘরে আসতে চাইছেন না স্ত্রী! বহুবার অনুরোধ করার পরেও স্ত্রী কিছুতেই স্বামীর ঘরে না আসায় রাগে, অভিমানে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসলেন মহারাষ্ট্রের এক ব্যক্তি। তাকে মোবাইল টাওয়ার থেকে নামাতে কার্যত কালঘাম ছুটল পুলিশ দমকলকর্মীদের।

তাঁর দাবি একটাই যেন তেন প্রকারে বউকে বাপের বাড়ি থেকে স্বামীর ঘরে ফিরতেই হবে। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম গনপত বাকাল। তার ১০০ ফুট মোবাইল টাওয়ারের ওপর চড়ার ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অবশেষে গ্রামবাসী, পুলিশ, দমকল কর্মীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তিনি নেমে আসেন টাওয়ার থেকে।

পুলিশ জানিয়েছে স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরেই মানসিক ভাবে ভেঙ্গে পড়েছিলেন গনপত। এদিন সকাল থেকেই আকণ্ঠ মদ্যপান করেন তিনি। আর তারপরেই তিনি উঠে পড়েন ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে। উঠেই তাঁর দাবি বউকে বাপের বাড়ি থেকে ফিরে আসতেই হবে না হলে তিনি নামবেন না। অবশেষে অনেক বুঝিয়ে এবং বউকে তাঁর কাছে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেওয়ার পরেই মোবাইল টাওয়ার থেকে নেমে আসেন গনপত।

আরও পড়ুন: [দাউদাউ করে জ্বলছে ট্রেন, প্রাণ বাঁচাতে সেতু থেকে নদীতে ঝাঁপ! দেখুন ভিডিও]

টানা তিন ঘণ্টা ধরে চলে এই নাটক। আর এই ভিডিও’ই এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গনপতের এমন কাণ্ডে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। নেতিজেনরা জানিয়েছেন স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি, ঝগড়া স্বাভাবিক। তার জন্য কেউ যে এভাবে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে বসবেন তা ভাবাই যায়না। অনেকে আবার বউয়ের প্রতি গনপতের প্রেমকে কুর্ণিশও জানিয়েছেন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Drunk man climbs 100 ft tall mobile tower demands wife return from parents house