scorecardresearch

বড় খবর

রেলিংয়ে বসেই নিচে নামার চেষ্টা মদ্যপ ব্যক্তির, কী হল তারপর? দেখুন মজার ভিডিও

ভিডিও দেখে হাসি থামাতে পারবেন না আপনিও।

রেলিংয়ে বসেই নিচে নামার চেষ্টা মদ্যপ ব্যক্তির, কী হল তারপর? দেখুন মজার ভিডিও
ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে "drunkpeopledoingthings" নামের একটি অ্যাকাউন্ট শেয়ার করা হয়েছে।

ইন্টারনেটের যুগে সব সময়ই ভাইরাল হয় নানান ধরণের ভিডিও। ভাইরাল এই ভিডিও দেখতে মানুষজন খুবই পছন্দ করেন, যার বিষয়বস্তু হয় মজার বা আশ্চর্যজনক অ্যাডভেঞ্চারে পরিপূর্ণ। সম্প্রতি যে ভিডিওটি সম্প্রতি অনলাইনে ভাইরাল হয়েছে, তা দেখে একেবারে তাজ্জব হয়ে গিয়েছেন মানুষজন। ভাইরাল ভিডিওতে দেখা যায়, সিঁড়ির রেলিংয়ে বসে এক ব্যক্তিকে নিচে নামার চেষ্টা করতে। মদ্যপ অবস্থায় ওই ব্যক্তি সিঁড়ির বদলে রেলিং বেয়ে নিচে নামার চেষ্টা করেন।  ব্যালেন্স হারিয়ে সোজা নিচে পড়লেন তিনি। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়েছেন নেটমাধ্যমে।

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি মাতাল অবস্থায় বসে এমন বিপজ্জনক কাজ করছেন, যা দেখে মানুষ জন একেবারে অবাক। আমরা সবাই জানি যে অ্যালকোহল এমন একটি জিনিস, মানসিক ভারসাম্য নষ্ট করে। নেশাগ্রস্ত ব্যক্তিদের ভিডিওতে প্রায়ই হাস্যকর কাজ করতে দেখা গেছে। এই ভিডিওতেও দেখা যায়, সিঁড়ি্ররেলিংয়ে বসে আছেন মদ্যপ অবস্থায় এক ব্যক্তি। এরপর কী হল, ভিডিওতেই দেখতে পাবেন।

আরও পড়ুন: [আজব রেসিপি! দেখেই অবাক নেটপাড়া, ঝড়ের বেগে ভিডিও ভাইরাল]

ভিডিওতে আপনি দেখেছেন যে এই লোকটি নেশাগ্রস্ত অবস্থায় রেলিংয়ের উপর স্লাইড করার চেষ্টা করার সঙ্গে সঙ্গেই সে তার ভারসাম্য হারিয়ে সরাসরি নীচে মেঝেতে পড়ে যায়। ভিডিওতে ওই ব্যক্তির অবস্থা দেখেই অনুমান করা যায় ওই উচ্চতা থেকে পড়ে গিয়ে কত ভয়ঙ্কর আঘাত পেয়েছেন তিনি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে “drunkpeopledoingthings” নামের একটি অ্যাকাউন্ট শেয়ার করা হয়েছে। শেয়ার করার পরে, এটি কয়েক সেকেন্ডের জন্য খুব দ্রুত অনলাইনে ভাইরাল হচ্ছে। এখন পর্যন্ত এই মজার ভিডিওটি ২.৫ লক্ষেরও বেশি লোক পছন্দ করেছে এবং এটি প্রতি ঘন্টায় ভিডিওটির ভিউ দ্রুত বাড়ছে। ভিডিওটি দেখার পরে, অনেক ব্যবহারকারী লোকটিকে নিয়ে ব্যঙ্গ’ও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Drunk man tries to get down stairs awkwardly fell down viral video