বড় খবর

ভাল্লুককে খুন করার চেষ্টা মদ্যপের, ভিডিওয় শিউরে উঠছে সবাই

ভাল্লুককে জলে ডুবিয়ে মারার চেষ্টা করল এক ব্যক্তি। তারপরেই সেই যুবকের বিরুদ্ধে সরব নেটিজেনরা।

মদ্যপ এক ব্যক্তি ভাল্লুককে ডুবিয়ে মারার চেষ্টা করল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এমনিতেই বিশালাকৃতির ভাল্লুক যে কোনো মানুষের কাছে ভয় জাগানোর পক্ষে যথেষ্ট। আর হিংস্র ভাল্লুক হলে তো কথাই নেই। সেই ভাল্লুককেই যে কেউ বিনা কারণে জলে ডুবিয়ে মারার চেষ্টা করবে, তা বিশ্বাসই করতে পারছেন না নেটিজেনরা। চিড়িয়াখানার এই কাণ্ডের পরে প্রতিবাদে সরব হয়েছেন সবাই। ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে সেই ব্যক্তিকে।

ঘটনাটি পোল্যান্ডের রাজধানী ওয়ারশ শহরে। লকডাউন পর্ব মেটার পরে কিছুদিন আগেই সেই চিড়িয়াখানা খোলা হয়েছে। সেখানেই অবাক কাণ্ড ঘটালেন ২৩ বছরের সেই যুবক।

৫৩ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রাণীদের এনক্লোজারের সামনে দাঁড়িয়ে রয়েছেন সেই যুবক। সেখান থেকেই সাবিনা নামের ভাল্লুকটিকে উত্ত্যক্ত করছিলেন তিনি। এরপরে সেই ভাল্লুকটি এগিয়ে গেলে সেই ব্যক্তি ভয় পেয়ে এনক্লোজার সংলগ্ন নালায় ঝাঁপ দেন।

সেই ব্যক্তিকে অনুসরণ করে ভাল্লুকটিও নালায় নামলে সেই যুবক আরো আগ্রাসী হয়ে ওঠেন। তারপরেই সেই প্রাণীটিকে জলে ডুবিয়ে মারার চেষ্টা করে সে। বাকি দর্শকরা হতভম্ব হয়ে সেই দৃশ্য দেখতে থাকেন।

এরপরে সেই ব্যক্তি নালা থেকে পালানোর পর, হাসপাতালে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা সারার পরেই গ্রেফতার করা হয় তাকে। অন্যদিকে বিধস্ত ভাল্লুকটিকে অন্যত্র সরিয়ে দেওয়া হয়েছে।

চিড়িয়াখানার মুখপাত্র কারজসকা প্রচারমাধ্যমে জানিয়েছেন, “একটি সার্কাসের দলে ছিল ভাল্লুকটি। তাই মানুষের উপস্থিতি সম্পর্কে সে বেশ ওয়াকিবিহাল। তবে হঠাৎ মানুষের কাছ থেকে আক্রমণের জন্য ও প্রস্তুত ছিল না। ঘটনার পরে জলের মধ্যেই বেশ নার্ভাস হয়ে বসে ছিল যতক্ষন না চিড়িয়াখানার কেউ ওর কাছে আসে।”

ধৃত ব্যক্তির চরম শাস্তির দাবিতে ইতিমধ্যেই সরব হয়েছেন নেটিজেনরা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Drunken man tries to drown bear video goes viral

Next Story
একটি বিড়ালের চারটে চোখ, দুটি মুখ, মস্তিষ্ক একটা! ছবি দেখে চমকে উঠছে নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com