বড় খবর


পুত্র না কন্যা কোন সন্তান রয়েছে গর্ভে? সারপ্রাইজ দিল ব্রুজ খালিফা

ডিসপ্লেতে জানানো হয় পুত্র সন্তানের বাবা মা হতে চলেছেন তারা।

ছেলে হবে নাকি মেয়ে, সন্তান প্রসবের আগেই সেই সুখবর পৌঁছে যায় বাবা-মায়ের কাছে। স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে এটি ভারতের ঘটনা নয়। বিদেশে সাধারণত সন্তান জন্ম দেওয়ার আগেই বাবা-মা ও পরিবারের সদস্যদের জানিয়ে দেওয়া হয় মেয়ে না ছেলে কোন সন্তান আসতে চলেছে। সেই জানার মুহূর্তকে ধরে রাখার জন্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই পরিবারের বাকি সদস্যরা বাবা-মাকে সারপ্রাইজ দেয়। কখনও বাক্সবন্দী গোলাপি বেলুন বা কখনও নিল আবিরের ফোয়ারা করে জানানো হয় মায়ের গর্ভে কোন সন্তান রয়েছে। গোলাপি রঙের কিছু থাকলে তাহলে ধরে নেওয়া হয় কন্যা সন্তান আসতে চলেছে। এছাড়া যদি নীল রঙের কিছু থাকে তাহলে পরিবারের আগামী সদস্য হতে চলেছে এক পুত্র সন্তান।

সম্প্রতি দুবাইতে এক দম্পতি। বিগ ফ্যাট অনুষ্ঠানের মাধ্যমে জানতে পারে তাদের সন্তান পুত্র নাকি কন্যা। বিশ্বের সবচেয়ে উচ্চতম বিল্ডিং ডিসপ্লে হয় তাদের সন্তানের লিঙ্গ। পুত্র সন্তানের জন্ম দিতে চলেছেন ওই দম্পতি। এই খবর জানার জন্য যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তার জন্য ব্রুজ খালিফা কে ধন্যবাদ জানিয়েছেন ওই দম্পতি। এটি তাদের দ্বিতীয় সন্তান। একটা ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, ব্রুজ খালিফা বাইরে বেশ কিছুটা দূরে ভিড় করে দাঁড়িয়ে আছে পরিবারের সদস্যরা। ওই দম্পতি তাদের প্রথম সন্তানকে কোলে নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। হঠাৎই বেজে ওঠে জোরালো মিউজিক। শিশুর গলার আধো উচ্চারণে শুরু হয় কাউন্টডাউন। এরপর গোটা ব্রুজ খালিফা নীল বর্ণের ঢেকে যায়। ডিসপ্লেতে জানানো হয় পুত্র সন্তানের বাবা মা হতে চলেছেন তারা।

Web Title: Dubai couple hosts gender reveal on burj khalifa video breaks the internet

Next Story
গায়ে হাত দিতেই সটাং উঠে বসলো মৃতদেহ ‘! ভাইরাল গোটা ঘটনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com