scorecardresearch

বড় খবর

‘Calm Down’-এ তবলা Mix, মুহূর্তে ভাইরাল ভিডিও

তবলায় সুরের ঝড়, দুলে উঠল নেটপাড়ার মন

‘Calm Down’-এ তবলা Mix, মুহূর্তে ভাইরাল ভিডিও
তবলায় সুরের ঝড়, দুলে উঠল নেটপাড়ার মন

ইন্টারনেটে অসংখ্য ভিডিও ভাইরাল হয়, সেই সব ভিডিওটিতে মানুষজন মাঝে মধ্যেই তাদের ‘অনন্য’ প্রতিভা প্রদর্শন করেন। ‘সুরেলা ঝড়’ ইন্টারনেটে অন্যতম জনপ্রিয় ভিডিওগুলির মধ্যে একটি। এই ভিডিওগুলি একদিকে যেমন বিনোদনমূলক, তেমনই মজাদার। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়া রাতারাতি ভাইরাল। ভাইরাল এই ভিডিওতে তবলায় ঝড় তুলতে দেখা গিয়েছে তরুণজুটি কে। রেমা এবং সেলেনা গোমেজের বিশ্বব্যাপী জনপ্রিয় গান ‘Calm Down’-গানের সুর ‘তবলায়’ বাজিয়ে ঝড় তুলেছে এই জুটি।

ভাইরাল ভিডিওটি @nihalsinghlive নামের ইনস্টাগ্রাম ইউজারের প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা “আমার ভাই মাত্র ৬ ঘন্টার জন্য উড়ে এসেছেন, এইভাবে আমরা আমাদের সময় কাটিয়েছি। VIBE অনুভব করুন’!

সংক্ষিপ্ত এই ক্লিপে, একটি টেবিলের উপর ‘জোড়া তবলা’ নিয়ে একটি বাস্কেটবল কোর্টের মাঝখানে দুই ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাদের একজনকে বাস্কেটবল ‘ড্রিবলিং’ করতে দেখা যায় তারপরই তিনি টেবিলের দিকে ছুটে আসেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘Calm Down’ গানটি। দুজন’কেই একই সময়ে ‘তবলা বাজাতে’ । পোস্ট হওয়ার পর থেকে, ভিডিওটি ৮১,৪৯৭ টিরও বেশি লাইক সংগ্রহ করেছে এবং সংখ্যাটি দ্রুত গতিতে বেড়ে চলেছে।

অজস্র ব্যবহারকারী ভিডিওটিতে কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, ‘আপনি প্রতিভাবান মানুষ’ অজস্র ভালবাসা! অন্য একজন ইউজার লিখেছেন, “আমার প্রিয় ট্র্যাকের সেরা সংস্করণ,”! তৃতীয় এক ব্যবহারকারী লিখেছেন, এটা আমার প্রিয় গানগুলোর একটি এবং আপনারা রক এন রোল সুপার,”। চতুর্থ ব্যবহারকারী লিখেছেন “আশ্চর্যজনক প্রেমময় Vibe,”!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Duo plays calm down song by selena gomez and rema on tabla netizens love the vibe