ভার্চুয়াল অনুষ্ঠানের মাঝেই বান্ধবীর স্তনে চুম্বন! পদত্যাগ রাজনীতিবিদের

অতিমারী আবহে অধিবেশন চলাকালীন তা ভার্চুয়ালি একটি বিশাল স্ক্রিনে এবং সরাসরি ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত করা হচ্ছিল। এরই মধ্যে ঘটে সেই ঘটনা।

By: New Delhi  Updated: September 26, 2020, 07:25:02 PM

দেশের সংসদের নিম্মসভায় একটি অনলাইন অধিবেশন চলাকালীন বান্ধবীর স্তনে চুম্বন করার দৃশ্য ক্যামেরায় ধরা পড়তেই পদত্যাগ করলেন আর্জেন্টিনার এক রাজনীতিক। দ্য গার্ডিয়ান জানিয়েছে অতিমারী আবহে অধিবেশন চলাকালীন তা ভার্চুয়ালি একটি বিশাল স্ক্রিনে এবং সরাসরি ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত করা হচ্ছিল। এরই মধ্যে ঘটে সেই ঘটনা।

শুক্রবার টুইটারে প্রকাশিত একটি আনুষ্ঠানিক বিবৃতিতে কংগ্রেসের নিম্নকক্ষের তরফে বলা হয়েছে যে এটি আর্জেন্টিনার সালটা প্রদেশের প্রতিনিধি জুয়ান এমিলিও আমেরি যিনি ৪৭ বছর বয়সি এক রাজনীতিবিদ, তাঁর পদত্যাগ গ্রহণ করার পক্ষে ভোট দিয়েছে সকলে।

ঠিক কী ঘটেছে?

দ্য গার্ডিয়ান জানায় যে পেনশন তহবিল বিনিয়োগ সম্পর্কে ভার্চুয়াল বিতর্ক চলাকালীন, আমেরি বান্ধবীকে তার কোলে বসে থাকতে দেখা যায়। এরপর হঠাৎই তিনি তাঁর বান্ধবীর কালো শার্টটি টেনে নামিয়ে স্তনে চুম্বন করে। যদিও পরবর্তীতে আমেরি দাবি করেন যেযখন ঘটনাটি ঘটেছিল তখন তিনি নিজেকে অফলাইনে রয়েছেন সেটাই ভেবেছিলেন।

একটি রেডিও মাধ্যমকে জুয়ান এমিলিও আমেরি জানান যে সদ্য তাঁর বান্ধবীর একটি ব্রেস্ট সার্জারি হয়েছে। তিনি বলেন, “আমি দেখতে চেয়েছিলাম ইমপ্ল্যান্ট ঠিকমতো হয়েছিল কি না। অপারেশনের দাগ দেখে খারাপ লাগে তাই এই কাজটি করি।” যদিও এই ঘটনার পর দল থেকে জোর করেই তাঁকে পদত্যাগ করানো হয়েছে বলে খবর।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

During virtual debate argentinian politician resigns after kissing partners breasts

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X