scorecardresearch

বড় খবর

৫০ হাজার ঘুষে মিলবে ছেলের দেহ, টাকা জোগাড়ে বাড়ি বাড়ি ভিক্ষা মা-বাবার, দেখুন ভিডিও

এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে জেলা প্রশাসন।

Samastipur hospital bribe, Bihar hospital bribe video, Bohar hospital bribe viral video, hospital bribe viral video, bihar news, indian express

মাথার ওপরে গনগণে সূর্য। পেটে সেভাবে সকাল থেকে কিছু পড়েনি। তার মধ্যে এক বৃদ্ধ দম্পতি ভিক্ষে করে চলেছেন। বিহারের সমস্তিপুরের রাস্তার এই ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভিক্ষের কারণ জানলে আপনার চোখে জল আসবে। এক মাত্র ছেলে কিছুদিন ধরেই নিখোঁজ ছিলেন। পরে উদ্ধার হয় ছেলের মৃতদেহ। লাশ রাখা হয়েছে সমস্তিপুরের একটি হাসপাতালে। 

হাসপাতাল সূত্রে বৃদ্ধ দম্পতিকে বলা হয়েছে আগে টাকা দিলে তবেই ছেলের মৃতদেহ তাঁদের হাতে তুলে দেওয়া হবে। কিন্তু গরীব দম্পতির কাছে তো এত টাকা নেই। তাই ভিক্ষা করেই ছেলের মৃতদেহ হাতে পেতে গরমের দুপুরে প্রাণপাত করছেন এই দম্পতি।

 সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বৃদ্ধ ওই দম্পতি বলেন, “ছেলের মৃতদেহ সমস্তিপুরের একটি হাসপাতালে রাখা হয়েছে। তারা জানিয়েছেন ৫০ হাজার টাকা না দিলে লাশ মিলবে না। তাই লোকের দুয়ারে ঘুরছি, যদি টাকা জোগাড় করে ছেলেকে শেষ দেখা দেখতে পারি”।

আরও পড়ুন: জটিল ব্রেন সার্জারির সময় গজল পরিবেশন রোগীর, তাজ্জব চিকিৎসকরা! দেখুন ভিডিও

এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে জেলা প্রশাসন। সমস্তিপুরের অতিরিক্ত জেলা শাসক বিনয় কুমার রাই বলেছেন পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। কেউ বা কারা জেলার ভাবমূর্তি নষ্টের চেষ্টা করছেন। বৃদ্ধ ওই দম্পতির ছেলে কিছুদিন নিখোঁজ ছিল। পরে সমস্তিপুরের হাসপাতালে তার মৃত্যু হয়েছে”।

দেহটি পুলিশি হেফাজতে ছিল। কে বা কারা ওই বৃদ্ধ দম্পতির কাছে টাকা চেয়েছে তা খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার নেওয়ার আশ্বাসও দেন তিনি। অন্যদিকে ঘটনা প্রসঙ্গে সমস্তিপুরের মুখ্য স্বাস্থ্য আধিকারিক বলেন “এই ঘটনা কখনই কাম্য নয়। ঘটনার তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Elderly couple begs to collect rs 50000 bribe to get sons body from bihar hospital