scorecardresearch

বড় খবর

হাঁটু গেড়ে প্রেম নিবেদন, বৃদ্ধের ‘প্রেমিক মনকে’ সেলাম ঠুকল নেটদুনিয়া!

বিয়ে হয়েছে ৪৪ বছর। তাও নিজের স্ত্রী’র প্রতি ভালবাসা, টান একফোঁটাও কমেনি সত্তর বছরের এই ‘তরুণের’!

Elderly man,knee,rose,wife,wedding anniversary,marriage
হাঁটু গেড়ে প্রেম নিবেদন, বৃদ্ধের প্রেমিক মনকে সেলাম ঠুকলেন নেটদুনিয়া

প্রেম করা, প্রেমে পড়া, অথবা প্রেম নিবেদন! এসবের হয়ত সত্যি কোন বয়স হয়না। তবে নিজের পছন্দের মানুষকে বারবার প্রেম নিবেদনে যেন আলাদা এক শান্তি রয়েছে। তেমনই একটি ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

বিয়ে হয়েছে ৪৪ বছর। তাও নিজের স্ত্রী’র প্রতি ভালবাসা, টান একফোঁটাও কমেনি সত্তর বছরের এই ‘তরুণের’! বয়স তাঁর কাছে কেবল একটা সংখ্যা মাত্র। নিজের প্রেমিক মনকে সর্বদাই চিরনতুন করে রেখেছেন তিনি। তাইতো নিজের ৪৪ তম বিবাহবার্ষিকীতে গোলাপ ফুল নিয়ে নিজের স্ত্রীর সামনে হাঁটু গেড়ে বসে আরও একবার প্রেম নিবেদন করলেন প্রেমিক মানুষটি।

তাঁর এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তাতেই প্রেমিক মনকে সেলাম ঠুকেছেন আখ মানুষ। এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন বৃদ্ধ দম্পতির মেয়ে। ছবিতে পায়জামা, পাঞ্জাবি, জহর কোর্টে হাঁটু গেঁড়ে স্ত্রী’র সামনে বসে গোলাপ হাতে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে বৃদ্ধকে।

আরও পড়ুন: [গুলি করে হত্যা করা হল একসঙ্গে ২৯ কুকুরকে, নিন্দার ঝড়ে তোলপাড় বিশ্ব!]

যা দেখে নেটিজেনদের মুখে স্রেফ একটা মিষ্টি হাসি আর অনেক শুভেচ্ছা আগামী দিনের জন্য। এমন ঘটনা ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই এতে প্রায় ৩ লক্ষ ভিউ হয়েছে অজস্র কমেন্টের বন্যায় ও ভালবাসায় ভরে গিয়েছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Elderly man gets down on one knee to give rose to his wife on 44th anniversary