scorecardresearch

বড় খবর

একতারা হাতে বৃদ্ধের সেরা পারফরমেন্স! সুরের জাদুতে মজে নেটপাড়া

‘চাহা হ্যায় তুঝকো, চাহুঙ্গা হার পাল’ গানের সুর তুলে একতারা হাতে বৃদ্ধের ঝড়

একতারা হাতে বৃদ্ধের সেরা পারফরমেন্স! সুরের জাদুতে মজে নেটপাড়া
একতারা হাতে সুরের জাদুতে নেটদুনিয়ায় ঝড় তুলল এই বৃদ্ধ

পৃথিবীতে প্রতিভাবান মানুষের অভাব নেই। সোশ্যাল মিডিয়ার যুগে সহজেই মানুষকে তাদের প্রতিভা দেখানো সুযোগ মেলে। সোশ্যাল মিডিয়ার দৌলতেও কেউ আবার রাতারাতি হয়ে ওঠেন সুপার স্টার। ভুবন বাদ্যকর থেকে রানু মণ্ডল সকলেরই উত্থানের পিছনে রয়েছে সোশ্যাল মিডিয়া। কিছু মানুষের বিরল প্রতিভা ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে যায় এবং তা দ্রুত ভাইরাল হয় নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এক বৃদ্ধ মানুষের অসামান্য প্রতিভা। ভিডিওতে দেখা যাচ্ছে, বৃদ্ধ মানুষটি একতারা বাজাচ্ছেন। আর তার সুরে মজে নেটপাড়া। ভাইরাল হওয়া ভিডিওটি কিরণ নামে ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। ভিডিওতে এক বৃদ্ধকে হাতে একতারা নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কিছু পরেই বৃদ্ধ একতারা’তে ‘চাহা হ্যায় তুঝকো, চাহুঙ্গা হার পাল’ গানের সুর তুলে ঝড় তোলেন, যা নিমেষেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বৃদ্ধের বাজানো সেই সুর মন ছুঁয়ে যায় নেটিজেনদের। ভিডিওটি বর্তমানে ঝড়ের ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: [ হাসপাতালে কন্যা সন্তান ভূমিষ্ট হলেই খুশির হাওয়া, নেন না পারিশ্রমিক, চিকিৎসকের মহানুভবতাকে কুর্নিশ ]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। এখনও পর্যন্ত ১৪ লক্ষের বেশি ভিউ এবং ২ লক্ষের বেশি লাইক পেয়েছে ভিডিওটি। ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় সবার নজর কেড়েছে। ভিডিওটি দেখার পরে, ব্যবহারকারীরা ক্রমাগত এটি শেয়ার করতে এবং এটিতে তাদের প্রতিক্রিয়া দিতে দেখা যায়। অনেক ব্যবহারকারী এটিকে সেরা পারফরম্যান্স বলে বর্ণনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Elderly man playing heart wrenching tune on ektara