scorecardresearch

বড় খবর

ছবি তুলতে জোরাজুরি! তরুণী’র গালে সপাটে চড় হাতির, ভিডিও দেখেই হাসির রোল নেটদুনিয়ায়

ভিডিওটি টুইটারে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই তাতে প্রায় ৬ লক্ষের কাছাকছি ভিউ হয়েছে।

Elephant hits girl with its trunk
ছবি তুলতে জোরাজুরি! তরুণী’র গালে সপাটে চড় হাতির

অনেক সময় মানুষজন পশুপাখির সামনে এমন আচরণ করে যা তাদের পক্ষে যথেষ্ট অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক মজার ভিডিও। চিড়িয়াখানায় ঘুরতে গেছেন একদল পর্যটক। হাতির খুব সামনে দাঁড়িয়ে হাতির ছবি তুলতে ব্যস্ত এক যুবতী।

সেই সঙ্গে অনেকেই হাতির খুব কাছে দাঁড়িয়েই খুনসুটি করতে ব্যস্ত। এমন সময়ে হটাত করেই হাতিটি তার শুঁড় দিয়ে যুবতীকে গালে কসিয়ে এক এক ‘চড়’ মারে। হটাত করেই হাতির চড় খেয়ে হকচকিয়ে যান ওই তরুণী। তার হাত থেকে মোবাইল ফোন পরে যায়। সেটিও শুঁড়ের সাহায্যে তুলে আছাড় মারতে যায় হাতিটি।

যা দেখে সবাই চিৎকার জুড়ে দেয়, তাতেই কোন মতে রক্ষা পায় সেল ফোনটি। যদিও এই ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠতে শুরু করে নেটদুনিয়ায়। সেই সঙ্গে অনেকেই কমেন্টে বলেন, জঙ্গলের প্রাণীরা ক্যামেরার শব্দ এবং আলোতে এতটাই বিরক্ত যে সুযোগ পেয়েই সেটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে হাতিটি।

অনেকে আবার মজার ছলে বলেছেন “মানুষ হোক বা পশু হোক” কেউ অনুমতি ছাড়া ছবি তোলা পছন্দ করে না”। ভিডিওটি টুইটারে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই তাতে প্রায় ৬ লক্ষের কাছাকছি ভিউ হয়েছে। প্রায় আট হাজারের কাছাকাছি লাইকও সংগ্রহ করেছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Elephant hits girl with its trunk