বড় খবর

Viral: খাবারের খোঁজে দেওয়াল ভেঙে রান্নাঘরে হাতি! দেখে অজ্ঞান মহিলা

Viral Video Trending: রাত ২টোর সময় রান্না ঘরে থালা বাসনের আওয়াজ পেয়ে ছুটে গিয়ে যে দৃশ্য দেখলেন তা দেখে ভিরমি খাওয়ার অবস্থা এক মহিলার।

viral news, Elephant room, Elepahnt video
রান্নাঘরের দেওয়াল ভেঙে ঢুকল হাতি

Trending: এমন ঘটনা যদি হয় যে সবে আলুভাজা বসিয়েছেন কড়াইয়ে হঠাৎ আপনার রান্নাঘরে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল হাতি! ভাবলেই শিউরে উঠছেন তো। আর ঠিক এমনই ঘটনা ঘটেছে এক মহিলার সঙ্গে। রাত ২টোর সময় রান্না ঘরে থালা বাসনের আওয়াজ পেয়ে ছুটে গিয়ে যে দৃশ্য দেখলেন তা দেখে ভিরমি খাওয়ার অবস্থা এক মহিলার।

সেই ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই জনপ্রিয় হয়েছে মুহুর্তে। দেখা গিয়েছে, রান্নাঘরের দেওয়াল ভেঙে ঢুকেছে একটি হাতি। খাবারের সন্ধানের শুড় দিয়ে চলছে তার সন্ধান। এরপর ড্রয়ার খুলে নিজেই বের করে মুখে চালান করে দিল চালের প্যাকেট।

আরও পড়ুন, কপালজোর! তিমির পেটে গিয়েও প্রাণে বাঁচলেন ডুবুরি

সংবাদমাধ্যম গার্ডিয়ান জানিয়েছে এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। দেওয়াল ভেঙে হাতি ‘চোরের’ খাবার চুরি কার্যত বেনজির। জানা গিয়েছে থাইল্যান্ডের বুনচুয় গ্রামের কাছাকাছি এক জাতীয় উদ্যানে হাতিটিকে দেখা যায়। মাঝে মাঝে গ্রাম পরিদর্শনেও বেরোন এই গজরাজ। স্থানীয় বাজারেও যান মাঝে মাঝে।

নেটমহলের কথায়, মধ্যরাতে দরজায় কড়া নাড়া সম্মানের মনে করেননি তিনি। তাই রাখ ডাক না রেখে একেবারে দেওয়াল ফুড়েই ঢুকে যান। এদিকে, এই ঘটনায় মাথায় হাত বাড়ির মালিকের। জানা গিয়েছে এই দেওয়াল সারাতে ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ১৬ হাজার টাকা ব্যয় হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Elephant in the room through kitchen wall looks for food

Next Story
Fevicol সরাতে পারতেন না রোনাল্ডো! ইউরোয় কোলা বিতর্কে এবার জড়াল ভারতীয় আঠাও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com