প্রতিবেশীর ই-মেল, ‘জানালা খুলে মাংস রান্না করবেন না’, কিন্তু কেন?

‘‘এরকম অনুরোধ, তাও আবার ই-মেল মারফত, ভেবেই অবাক লাগছে।’’

By: Kolkata  March 4, 2020, 4:20:21 PM

অদ্ভুত ই-মেল! নিমেষের মধ্যে ভাইরাল সোশাল মিডিয়ায়। এমনটাও হতে পারে ভেবে অনেকেই শেয়ার করছেন ইমেলের প্রতিলিপি। ইমেল করে ঠিক কী দাবি করেছেন প্রতিবেশী? ইমেলে প্রতিবেশীদের অনুরোধ করেছেন, রাতে জানলা খুলে মাংস রান্না করা যাবে না। কারণ মাংস আমিষ। সেই সময় তিনি হাঁটতে বেরোন। মাংসের গন্ধে তকার সমস্যা হয়।

আমিষ পদের গন্ধ তাঁর ভালো লাগে না। তিনি যখন রোজ রাতে হাঁটতে বেরোন তখনই প্রতিবেশী মাংস চড়ায়। গরম বাড়ছে, সুতরাং এসময় সকলে জানলা খুলে রাখেন। যার ফলে চারিদিক রান্নার গন্ধে মো মো করে। এই গন্ধ তাঁর কাছে ‘অসহ্যকর’। সান ফ্রান্সিসকোর ব্রেকলি এলাকার বাসিন্দা ইনি।

একটি টুইটার হ্যান্ডলে নাম উহ্য রেখে ইমেলের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। কেন তিনি এই খাবারের গন্ধ সহ্য করতে পারেন না? সে বিষয়ে তিনি মেলে লিখেছেন, কেন মাংস রান্নারগন্ধ অসহ্যকর সে বিষয়ে তিনি বিশদে কিছু বলতে চান না। একইসঙ্গে তিনি চান নিরামিশভোজীরা তার এই আন্দোলনে যেন যোগ দেয়।

টুইটারে এই পোস্টকে ঘিরে শুরু হয়েছে জোর চর্চা। কেউ জানিয়েছেন, ‘‘তিনি বোধহয় বহুদিন ধরে নিরামিষভোজী। তাই সমস্যা হয়। আবার সেই কমেন্টে এক ইউজার জানিয়েছেন, কিন্তু এভাবে মাংসের গন্ধ কোনও অসুবিধার কারণ হতে পারে না। বরং খিদে পেটে ভালই লাগে।’ অন্য এক ইউজার লিখেছেন, ‘‘এরকম অনুরোধ, তাও আবার ই-মেল মারফত, ভেবেই অবাক লাগছে।’’

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Email to neighbours not to cook meat open the window

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X