scorecardresearch

বড় খবর

কিয়েভে লাইভ সংবাদ পরিবেশনের মাঝেই মিসাইল হানা, অল্পের জন্য রক্ষা সাংবাদিকের

রুশ ক্ষেপণাস্ত্রের হানায় রাতের কিয়েভের আকাশ আলোক ঝলমল হয়ে ওঠে।

কিয়েভে লাইভ সংবাদ পরিবেশনের সময়, রুশ মিসাইল হানা।

কিয়েভে লাইভ সংবাদ পরিবেশনের সময়, রুশ মিসাইল হানা। একের পর এক হানায় রাতের কিয়েভের আকাশে আলো ঝলমল হয়ে উঠেছে। এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যায় একজন ইউক্রেনীয় সাংবাদিক লাইভ সংবাদ পরিবেশন করছিলেন কিয়েভের রাস্তায় দাঁড়িয়ে। সেই সময় হটাৎ করে তিনি পিছনের দিকে বোমার শব্দ শুনতে পান। সেই সঙ্গে প্রচণ্ড ঝলকে চারিদিকে আলোয় ভয়ে যায়। নিজেকে সামলে আবার তিনি যখন কিছু বলবার চেষ্টা করছিলেন সেই সময় ফের রুশ ক্ষেপণাস্ত্রের হানায় রাতের কিয়েভের আকাশ আলোক ঝলমল হয়ে ওঠে।

https://platform.twitter.com/widgets.js

এই ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। মঙ্গলবার থেকেই রাজধানী শহরের বিভিন্ন অংশে রুশ হামলা অব্যাহত রয়েছে। কিয়েভে একের পর হামলায় এ পর্যন্ত প্রায় পাঁচজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। এই মুহূর্তে প্রায় ৩০ লক্ষের বেশি রয়েছেন রাজধানী শহরে। আগামী দিনে এই হামলা আরও জোরদার হবে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: হাঙ্গেরি থেকে দিল্লি ফেরার বিশেষ বিমানে পাইলটের ঘোষণা, মন ছুঁয়ে গেল পড়ুয়াদের

এদিকে রাশিয়ার বিরুদ্ধে মারাত্মক ভ্যাকুয়াম বোমার ব্যবহারের অভিযোগ তুলেছে ইউক্রেন। এই নিয়ে আমেরিকার তরফেও রাশিয়াকে সাবধান করা হয়েছে। ইতিমধ্যেই ইউক্রেনের প্রধান বন্দর শহর খেরসন দখল করেছে রাশিয়া। অত্যাধুনিক সামরিক অস্ত্রে সজ্জিত হয়ে রুশ সেনার এবার নজরে রাজধানী কিয়েভ। ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে ভারী লড়াই জারি রয়েছে এবং ইউক্রেনের প্রধান শহরগুলিতে নাগরিকদের  নিরাপদ স্থানে আশ্রয় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Explosions kyiv russia shelling war ukraine update