scorecardresearch

বড় খবর

হাসপাতালের বেডে শুয়ে বৃদ্ধ, আনন্দ দিতে সপরিবারে নাচ! ভিডিও ভাইরাল

ভিডিওটি এখন পর্যন্ত ২.৫ লাখেরও বেশি বার দেখা হয়েছে

হাসপাতালের বেডে শুয়ে বৃদ্ধ, আনন্দ দিতে সপরিবারে নাচ! ভিডিও ভাইরাল
হাসপাতালে্র বেডে শুয়ে বৃদ্ধ, আনন্দ দিতে স্পিকার চালিয়ে সপরিবারে নাচ!

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে, যা মানুষের নজর কাড়তে বাধ্য হয়। এখন এমন একটি হৃদয়গ্রাহী ভিডিও ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে,যা দেখে খানিক অবাক হয়েছেন নেটিজেনরা।  ভিডিওতে পরিবারের সদস্যদের তাদের অসুস্থ দাদুকে খুশি করার জন্য হাসপাতালের একটি ঘরে ভাঙ্গরা ড্যান্স করতে দেখা যায়।

পরিবার তাদের অসুস্থ দাদুকে খুশি করতে হাসপাতালের  মধ্যেই উল্লাস করতে করতে ভাঙ্গরা নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের হৃদয় স্পর্শ করছে৷ ভিডিও ক্লিপটি আইপিএস অফিসার এইচজিএস ধালিওয়াল টুইটারে পোস্ট করেছেন, যা ইন্টারনেটের সেরা এবং সেরা ভিডিওগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

পাঞ্জাবি গানে দারুন নাচ

ভিডিওর শুরুতে, পাগড়ি পরা এক যুবককে পাঞ্জাবি গায়ক শ্যারি মানের জনপ্রিয় ‘থ্রি পেগ’ গানের তালে ভাঙরা স্টাইলে নাচছেন তাঁরা।যুবকের সঙ্গে একজন মহিলা এবং একজন বৃদ্ধ মহিলা রয়েছেন, যিনি সম্ভবত চিকিত্সাধীন বৃদ্ধ ব্যক্তির স্ত্রী। ক্যামেরা তখন দেখায় যে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা লোকটি তার মুখে হাসি নিয়ে তার আনন্দ প্রকাশ করছে।

আরও পড়ুন: [ বিশ্বে প্রথম! একই ব্যক্তির শরীরে মিলল মাঙ্কিপক্স-করোনা-এইচআইভি ভাইরাস, অবাক বিজ্ঞানীরা ]

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে অসুস্থ ব্যক্তিও বিছানায় শুয়ে নাচের তালে তাল মেলানোর চেষ্টা করছেন।  কয়েক সেকেন্ড পর, দিদিমাকে দাদুর হাত ধরে নাচতে দেখা যায়। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের মন জিতে নিয়েছে।

ভিডিওটি এখন পর্যন্ত ২.৫ লাখেরও বেশি বার দেখা হয়েছে এবং হাজার হাজার প্রতিক্রিয়া সহ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিজের পরিবারের সদস্যের খুশির এমন আয়োজনে অবাক নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Familys bhangra steps bring smile on bedridden elderly mans face