পুরনো সাইকেলেই বাঁধ ভাঙা উচ্ছ্বাস, একরত্তির ভিডিও মন ছুঁয়ে গেল সকলের

এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় তিন লক্ষের বেশি ভিউ হয়েছে।

Father and son's priceless reactions
পুরনো সাইকেলেই খুশি খুদে, ভিডিও মন ছুঁয়ে গেল সকলের

যে কোন জিনিস যখন আমরা উপহার হিসাবে পেয়ে থাকি তখন আমাদের খুশির সীমা থাকে না। নিজের পছন্দের জিনিস সকলের কাছেই প্রিয়। কিন্তু যখন আমাদের সেই সামর্থ্য থাকেনা তখন অনেক সমই আমরা শখ মেটাতে সেকেন্ড হ্যান্ড জিনিসের ওপরেই ভরসা রাখি। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে সকলেই আবেগে ভেসে গিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে বাবা একটি সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে নিয়ে গ্রামের বাড়িতে এসেছেন যা দেখে রীতিমত উচ্ছ্বাস ধরা পড়েছে সন্তানের চোখে মুখে। আনন্দে তাকে লাফাতে দেখা গিয়েছে। সেই সঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে বাবার সঙ্গেই সেই পুরনো সাইকেলটিকে প্রণাম করছে শিশুটি।

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি নেটিজেনরা। নতুন জিনিস না পেলেও পুরনো একটি সাইকেল পেয়ে যে উচ্ছ্বাস ধরা পড়েছে শিশুটির চোখে মুখে তাই নজর কেড়েছে নেটজনতার।

আরও পড়ুন: দশ বছরের বিবাহ বার্ষিকী উপলক্ষে ফেসবুকে ছবি শেয়ার মার্ক জুকেরবার্গের

টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ। মুহুর্তেই এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৭০ হাজার মানুষ এই ভিডিও দেখেছেন সকলেই বাচ্চা ছেলেটির এমন আনন্দে নিজেদের গা ভাসিয়ে দিয়েছেন।

অজস্র লাইক কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও। অনেকেই কমেন্টে লিখেছেন “ঈশ্বর ছেলেটির জীবনে আরও হাসি এবং আনন্দ দিয়ে আশীর্বাদ করুন”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Father and son s priceless reactions after buying second hand bicycle will melt your hearts viral video

Next Story
বিয়ের ১০ বছর পূর্তি, ফেসবুকে ছবি দিয়ে জানালেন মার্ক জুকারবার্গ