২০০০ কিমি দণ্ডি কেটে যাচ্ছেন বাবা-ছেলে! তবে আরও চমকাবেন কারণ জানলে

সাত মাস লাগবে বৈষ্ণ দেবীর মন্দির পৌঁছতে। মাঝে রয়েছে রাজস্থান,পাঞ্জাব, হিমাচল প্রদেশ। মোট দুরত্ব প্রায় ২০০০ কিমি।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Published: December 3, 2019, 2:00:00 PM

সম্প্রতি ভাইরাল এক হত দরিদ্র বাবার দণ্ডি কাটার ভিডিও। মানত পূরণ করতে দণ্ডি কাটতে কাটতে মহারাষ্ট্র থেকে বৈষ্ণদেবী যাচ্ছেন তিনি। কিন্তু কেন?  বিদ্যুৎপৃষ্ট হয়েও ছেলে দূর্গেশ প্রাণে বেঁচে যায়। কিন্তু বহুদিন অসুস্থ ছিল সে। মাথায় গুরুতর আঘাত পায় সেসময়। ডাক্তার বলে দিয়েছিলেন, দূর্গেশকে বাঁচানো কোনোমতে সম্ভব নয়। বাবা দেবী দাস ডাক্তারকে শেষ চেষ্টা করার জন্য অনুরোধ করেন। একইসঙ্গে বৈষ্ণ দেবীর কাছে মানত করেন, ছেলে সুস্থ হয়ে গেলে মহারাষ্ট্রে নিজেদের গ্রাম থেকে দণ্ডি কেটে বৈষ্ণ দেবী মন্দির যাবেন তিনি।

মঙ্গলবার তিন মাস অতিক্রম। সম্প্রতি, গণ্ডি কাটতে কাটতে গুজরাটে এসে পৌঁছেছেন দেবী দাস সঙ্গে তার দুই ছেলে। ছেলেদের হাতে একটি সাইকেল, সেখানে গান বাজনার বন্দবস্ত রয়েছে। তবে সঙ্গে কোনো খাবার নিয়ে আসেননি তাঁরা। যে ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। তাতে বাবা দবী দাস জানিয়েছেন, রাস্তার পথ চলতি মানুষ তাদের খাবার দিয়েছেন। এখনও সাত মাস লাগবে বৈষ্ণ দেবীর মন্দির পৌঁছতে। মাঝে রয়েছে রাজস্থান,পাঞ্জাব, হিমাচল প্রদেশ। মোট দুরত্ব প্রায় ২০০০ কিমি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Father full fill promise to god maharastra to vaishno devi mandir kashmir dandi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X