scorecardresearch

Viral Video: মেয়ের আদুরে কথায় আপ্লূত বাবা, মজার প্রতিক্রিয়ায় সকলের মন জুড়াল

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে nairamathur21 নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

Viral Video: মেয়ের আদুরে কথায় আপ্লূত বাবা, মজার প্রতিক্রিয়ায় সকলের মন জুড়াল

শিশুদের নিয়ে নানান সময়ে নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়,  ভিডিওগুলি প্রায়ই ভাইরাল হওয়া মাত্রই  ব্যবহারকারীদের মন জিতে নেয়। কিছু ভিডিওতে, শিশুদের দুষ্টুমি বুদ্ধি সকলকে অবাক করে। আবার কিছু ভিডিওতে, তাদের নিষ্পাপতা এবং চতুরতা ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে যায়। সম্প্রতি, এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যাতে একজন বাবা এবং তার আদরের ছোট মেয়ের মধ্যে ‘আশ্চর্যজনক কথোপকথন’ মানুষের দৃষ্টি আকর্ষণ করছে।

ভাইরাল হওয়া এই সুন্দর ভিডিওটিতে বাবা এবং তার ছোট মেয়েকে কথা বলতে দেখা যায়। ভিডিওতে, শিশু কন্যাকে অনেক কথা বলতে শোনা গেলেই মাত্র কয়েকটি কথাই বোঝা যায়। অন্যদিকে আদরের কন্যাসন্তানকে এভাবে কথা বলতে দেখে বাবা মেয়ের দিকে তাকিয়ে নিজেও কথা বলতে শুরু করেন। আপনিও এই ভিডিওটি দেখার পর আপনার হাসি আটকাতে পারবেন না।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে nairamathur21 নামের একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘কেউ কি এটা অনুবাদ করতে পারবেন?’ এই মজার ভিডিওটি এখন পর্যন্ত ৬.৪ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে, যখন ৫ লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। ভিডিওটি দেখে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। এক ব্যবহারকারী লিখেছেন, , গুগলও অনুবাদ করতে ব্যর্থ হয়েছে। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘খুব সুন্দর’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Father reaction on cuteness of toddler girl