দু’পরিবারের ঝগড়ার মাঝে শিশুর দিকে হিংস্র কুকুরকে লেলিয়ে দিল বাড়ির মালিক

হিংস্র কুকুরটি বিদ্যুত্গতিতে ছুটে বাইরে বেরিয়ে আসে। সামনে পাওয়া শিশুর উপর ঝাঁপিয়ে পড়ে

দু’পরিবারের ঝগড়ার মাঝে শিশুর দিকে হিংস্র কুকুরকে লেলিয়ে দিল বাড়ির মালিক
দু’ই পরিবারের ঝগড়ার মাঝে শিশুর দিকে হিংস্র কুকুরকে লেলিয়ে দিল বাড়ির মালিক

দুই পরিবারে ঝগড়ার মাঝে পড়ে কুকুরের কামড়ে রক্তাক্ত হল একটি শিশু। হাঢ়িম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিপক্ষ পরিবারের পোষা কুকুর শিশুটির দিকে লেলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠল। উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগরের এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। নিন্দার ঝড় উঠেছে দেশজুড়ে। এদিকে মর্মান্তিক ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

পুলিশ জানিয়েছে, গৌতম বুদ্ধ নগর জেলার বাদলপুর গ্রামের দুই পরিবারের মধ্যে চলছিল তুমুল অশান্তি। ঝগড়া চলাকালীন চেঁচামেচিতে চেন দিয়ে বাঁধা পিট বুল কুকুরটিও গর্জন শুরু করে। আচমকাই কুকুরের মালিক চেন খুলে দেন। এরপরই হিংস্র কুকুরটি বিদ্যুত্‍গতিতে ছুটে বাইরে বেরিয়ে আসে। সামনে পাওয়া শিশুর উপর ঝাঁপিয়ে পড়ে সে। ঘটনার জেরে গুরুতর আহত হয় শিশুটি।

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, দুই পরিবারের বচসা চলাকালীন আচমকা একটি ঘিয়ে রঙের পিটবুল কুকুর ছুটে এসে শিশুটির উপর ঝাঁপিয়ে পড়ছে। কুকুরের চকিত আক্রমণে মাটিতে পড়ে যায় শিশুটি। কুকুরটি তাঁর পা কামড়ে ধরে। মহিলারা কুকুরটিকে সরানোর চেষ্টা করেন, কিন্তু পেরে ওঠেন না। এরপর কয়েক জন পুরুষ এসে ব্যাট দিয়ে কুকুরটিকে মারতে থাকেন। আহত হয়ে কুকুরটি শিশুটিকে ছেড়ে ফিরে যায় নিজের স্থানে।

এখানেই শেষ নয়, ভিডিওতে আরও দেখা গিয়েছে, কুকুরটি যখন শিশুটিকে আক্রমণ করছে তখনও কোনও হেলদোল নেই কুকুরের মালিকের। তিনি বারান্দায় দাঁড়িয়ে ওই দৃশ্য দেখছেন। পুলিশ জানিয়েছে, শিশুটির পরিবার অভিযোগ জানাতেই ব্যবস্থা নেওয়া হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে দু’জনকে। পলাতক এক। এমন ঘটনা ভাইরাল হতেই নিন্দার ঝড় বইতে শুরু করেছে নেটদুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ferocious pit bull attacks child in noida as owner looks on

Next Story
‘কেন বিয়ে করলাম!’, মাঝ আকাশে প্যারাগ্লাইডিংয়ে মহিলার আকুতি ভাইরাল